বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জৈন্তাপুরে বিজয়ী প্রার্থীরা কে কত ভোট পেলেন

জৈন্তাপুরে বিজয়ী প্রার্থীরা কে কত ভোট পেলেন

নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রতিনিধি- সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার ২য় ধাপে গত ১৮ মার্চ অনুষ্টিত উপজেলা পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তিনটি পদে হাড্ডা-হাড্ডি লড়াই শেষে বিজয়ী হলেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগের স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কামাল আহমদ ঘোড়া মার্কা নিয়ে ৯ হাজার ১শত ১১ টি ভোট বেশী পেয়ে বিজয়ী হন। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে তুমুল লড়াইয়ের পর শেষ বিজয়ের হাসি হাসেন জাতীয়পাটি সমর্থীত প্রার্থী (বর্তমান ভাইস চেয়ারম্যান) বশির উদ্দিন মাইক মার্কায় মাত্র ১ শত ৪২টি ভোট বেশী পেয়ে নির্বাচিত হয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থীত প্রার্থী পলিনা রহমান সেলাই মেশিন মার্কা নিয়ে ১৭হাজার ৫শত ৫৯টি ভোট বেশী পেয়ে নির্বাচিত হয়েছেন।

জৈন্তাপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে যানাযায় তিনটি পদে মোট ১৫জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করে। উপজেলার দুটি কেন্দ্র ব্যাতিত সকল কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহন শেষে রাত ১০.৩০মিনিটে বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করে উপজেলা রির্টানিং কর্মকর্তা মৌরীন করিম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবুল হাসানাত। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী কামাল আহমদ, ভাইস চেয়ারম্যান পদে মোঃ বশির উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পলিনা রহমানকে নির্বাচিত ঘোষনা করেন।
জৈন্তাপুরে পঞ্চম উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী অংশ গ্রহন করে, তারমধ্যে স্বতন্ত্র প্রার্থী কামাল আহমদ (ঘোড়া মার্কায়) ৩১ হাজার ১শত ৬টি ভোট পেয়েছেন, তার সথে প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী লিয়াকত আলী (নৌকা মার্কায়) ২১ হাজার ৯ শত ৯৫টি ভোট পেয়েছেন এবং অপর প্রার্থী ইসলামী ঐক্য জোটের মোঃ আব্দুল মতিন (মিনার মার্কায়) ৩ শত ১৩টি ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী অংশ গ্রহন করে, আবুল হোসেন খান (তালা মার্কায়) ৭শত ৩২টি ভোট, আব্দুল হক (টিউবওয়েল মার্কায়) ৭ হাজার ৩ শত ৯৬টি ভোট, মাওলানা কবির আহমদ (চশমা মার্কায়) ১৩ হাজার ৯ শত ২৪টি ভোট, মোঃ আব্দুর রব (টিয়াপাখি) ৬ হাজার ৪ শত ৪০টি ভোট, মোঃ নাজিম উদ্দিন (বই মার্কায়) ৪ হাজার ৪ শত ৯০টি ভোট, মোঃ বশির উদ্দিন (মাইক) ১৪ হাজার ৬৬টি ভোট, শংকর কুমার দাশ (উড়োজাহাজ মার্কায়) ৪ হাজার ৯ শত ৭০টি ভোট পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী অংশ গ্রহন করে, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী (প্রজাপ্রতি মার্কায়) ৯ হাজার ৬ শথ ৫৮টি ভোট, পলিনা রহমান (সেলাই মেশিন মার্কায়) ২৭ হাজার ২ শত ১৭টি ভোট, প্রাণতি রানী মালাকার (হাঁস মার্কায়) ৩ হাজার ৩ শত ৫১টি ভোট, মাধবী রানী নমঃ (ফুটবল মার্কায়) ৫ হাজার ৭ শত ১৫টি ভোট, মোছাঃ সুনারা বেগম (কলস মার্কায়) ৫ হাজার ৩৯টি ভোট পেয়েছেন।
নির্বাচনে বিজয়ী কামাল আহমদ বলেন, এ বিজয় আমার নয়, এই বিজয় হয়েছে গোটা জৈন্তাপুর উপজেলাবাসীর। তিনি বলেন দল আমাকে মূল্যয়ন করেনি, কিন্তু উপজেলাবাসী আমাকে তাদের ভোটের মাধ্যমে বিজয়ী করে মূল্যায়ন করেছে। আলোকিত উপজেলা গঠনে উপজেলাবাসীকে সাথে নিয়ে এবং আমার জীবনের সবটুকু দিয়ে উপজেলাবাসীর সার্বিক উন্নয়নে কাজ করে যাব।
ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী মোঃ বশির উদ্দিন জানান, আমি উপজেলাবাসীর কাছে চির কৃতজ্ঞ থাকব। তারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে ২য় বারের মত উপজেলাবাসীর খেদমত করার সুযোগ করে দিয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী পলিনা রহমান বলেন নির্বাচনে আমি প্রথম বারের মত নির্বাচনে অংশ গ্রহন করি। আমি এখন চিন্তা করতে পারছিনা উপজেলাবাসী আমাকে এত ভালবাসে তা আমি জানতামনা তার প্রমান জৈন্তাবাসী আমাকে বিপুল ভোট দিয়ে জয়ী করেছে। আমি সারা জীবন উপজেলাবাসীর এই ঋনি হয়ে থাকব। আমি যেন উপজেলাবাসীর আশা-প্রত্যাশা পূরণ করতে পারি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com