শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জমে উঠেছে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন

জমে উঠেছে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন

স্টাফ রিপোর্টার:: দক্ষিণ সুনামগঞ্জে জমে উঠেছে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন দক্ষিণ সুনামগঞ্জে  জমে উঠেছে উপজেলার প্রাণকেন্দ্র শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন। বাজারের চায়ের ষ্টল ও মোড়ে মোড়ে ভোটের আলোচনায় সরগরম হয়েছে উঠেছে। উৎসব মুখর হয়ে উঠেছে বাজারের  পরিবেশ।

প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়ে কুশল বিনিময় করছেন। প্রার্থীরা অনেকেই বাজারের অসমাপ্ত কাজ সমাপ্ত করার অঙ্গীকার করা সহ বিবিধ সমস্যা সমাধানের আশ্বাস দিচ্ছেন। সমগ্র বাজার এলাকা পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে। ব্যবসায়ীদের মাঝে ব্যাপক নির্বাচনী আমেজ বিরাজ করছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায় শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায়    সমিতির ব্যবস্থাপনা কমিটি গঠনের লক্ষে আগামি ৩০ মার্চ শনিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি পদে দুইজন, সহসভাপতি পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, সহ-সাধারণ সম্পাদক পদে দুইজন এবং সদস্য পদে ৮  জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ইতোমধ্যে সাধারণ সম্পাদক পদে  আব্দুল কাদির জিলানী ও সাংগঠনিক সম্পাদক পদে  মারুফ হোসেন মুজিব  বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে নির্বাচনে সভাপতি পদে জুয়েল আহমদ(চেয়ার)  ও ডা: স্বপন(চাকা), সহ-সভাপতি পদে মাওলানা রমজান হোসাইন(দোয়াত কলম) ও  নিখিল চন্দ্র দাস(মই), সহ-সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ আহমদ (হরিণ) ও আব্দুল ইসলাম  মিলন (ফুটবল), কোষাধ্যক্ষ পদে হুমায়ুন আহমদ(কলস) ও হাফিজ আব্দুর রশিদ  (মোটরসাইকে) প্রতীক নিয়ে নির্বাচনী লড়াইয়ে মাঠে রয়েছেন। এবং সদস্য পদে রাজন দেব(মোবাইল), মৃদুল দাশ(আম) মো:শাহাব উদ্দিন(টেবিল) সুরুক মিয়া,(গোলাপ ফুল) রায়হান মিয়া(কাপ-পিরিচ, হাফিজ ছাদিকুর রহমান(টিউবওয়েল)আকলিস মিয়া(গরুর গাড়ি) ও মইন উদ্দিন( রিক্সা) প্রতীক নিয়ে নির্বাচিত হতে বিরামহীন প্রচারণায় মাঠে  রয়েছেন।

বাজারের একাধিক ভোটাররা জানান, এবারের নির্বাচনে আমরা সেই প্রার্থীদেরকেই নির্বাচিত করবো যারা আমাদের নায্য অধিকার আদায়ে কথা বলবেন। যাদের মাধ্যমে আমাদের বাজারের উন্নয়ন হবে। উন্নয়নমুখী প্রার্থীদেরকেই আমরা নির্বাচিত করবো।

সহ-সাধারণ সম্পাদক প্রার্থী সাজাদ মিয়া জানান, আমার ব্যবসায়ীদের সাথে সবসময়ই সুসম্পর্ক বিদ্যমান। আমি গত কমিটির সহ-সাধারণ সম্পাদক ছিলাম। পুর্বে যেভাবে ভোটারদের সাড়া পেয়েছিলাম এবারও পাচ্ছি। ইনশাআল্লাহ আশা করছি বিজয়ী হবো।

সভাপতি প্রার্থী জুয়েল মিয়া জানান, নির্বাচনে ভোটারদের ব্যাপক সারা পাচ্ছি। আমি আমার অনুসারীদের নিয়ে প্রচারণা অব্যাহত রেখেছি। আশা করছি বিপুল ভোটে নির্বাচিত হবো।

উপজেলা সমবায় কর্মকর্তা ও নির্বাচন কমিটির সভাপতি মাসুদ আহমদ জানান, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন সফলভাবে সম্পন্ন করতে আমরা অঙ্গীকার বদ্ধ। সুন্দর ও শান্তিপুর্ন নির্বাচন উপহার দিতে যা যা প্রয়োজন আমরা তার সকল ব্যবস্থাই করবো। নির্বাচনে কোন প্রকার গাফিলতি করা হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com