বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জনতার ভালোবাসায় সিক্ত আবুল হোসেন

জনতার ভালোবাসায় সিক্ত আবুল হোসেন

আলাউর রহমান:: তৃনমুল জনতার ভালবাসায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন তরুণ আইনজীবি ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবুল হোসেন। তিনি (তালা) প্রতীক নিয়ে ২১,০৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী হাজী জাকির হোসেন শাহীন (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ১৫,৫৮৬ ভোট। উপজেলা পরিষদের হলরুমে এডভোকেট আবুল হোসেনকে বিজয়ী ঘোষনার পরই তার কর্মী সমর্থকসহ শুভাকাঙ্খীরা বিজয়ের উল্লাসে মেতে উঠেন। দলে দলে তৃনমুলের সমর্থকরা তালা প্রতিকের স্লোগান দিয়ে ফুলের তোড়া, মালা হাতে নিয়ে তাকে সংবর্ধনা দিতে আসেন।

সদর উপজেলার সর্বস্থরের মানুষের ভালবাসায় সিক্ত হন তিনি। এডভোকেট আবুল হোসেনের সাথে একান্তে আলাপকালে তিনি জানান, আমার এ বিজয়ে তৃনমূল জনতার অবদান বেশি। তাদের ভালবাসায় আমি আজ বিজয়ী। তাই এ বিজয় আমার নয়, এ বিজয় সদর উপজেলার সর্বস্থরের মানুষের। আমি তাদের ভালবাসার কাছে চিরঋণী ও কৃতজ্ঞ। তিনি আরো জানান, আমি তৃনমূল জনতার কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম সেগুলো সবাইকে সাথে নিয়ে বাস্তবায়নের চেষ্টা করব। আমি সদর উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে কাজ করব। সদর উপজেলার সেবা আমি সবার মাঝে ছড়িয়ে ছিটিয়ে দিতে আপ্রাণ চেষ্টা করব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com