বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে স্বতন্ত্র প্রার্থী ফারুক বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত

দক্ষিণ সুনামগঞ্জে স্বতন্ত্র প্রার্থী ফারুক বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার :: সারা দেশে শুরু হওয়া উপজেলা পরিষদ নির্বাচনের ধারাবাহিকতায় আজ ১০ ই মার্চ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে ১ম দিনে সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার ন্যায় দক্ষিণ সুনামগঞ্জেও অনুষ্ঠিত হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। দিনব্যাপী সুষ্টু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে উপজেলা কন্ট্রোলরুমে নির্বাচনের বেসরকারী ফলাফল ঘোষণা করেন সহকারী রিটানিং ও উপজেলা নির্বাচন অফিসার ড.মানসুরুল হক।

উত্তাপ ঝরা এই নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জে (আনারস) প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বি এন পি’র সাবেক সভাপতি মোঃ ফারুক আহমদ। তিনি উপজেলার ৫৫ টি কেন্দ্রে মোট ভোট পেয়েছেন-৩৫৪০৮ টি। তার একমাত্র প্রতিদ্বন্ধী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সদ্য বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম ( নৌকা) প্রতীকে পেয়েছেন ২১৯৪১ ভোট।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে (মাইক) প্রতীক নিয়ে বিপুল ভোট বিজয়ী হয়েছেন প্রভাষক নুর হোসেন। তিনি মোট ভোট পেয়েছেন ২২০২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোশাররফ হোসেন জাকির (চশমা) প্রতীকে পেয়েছেন ১৫১০৫ ভোট। অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোলন রাণী তালুকদার পদ্মফুল প্রতীকে ১৯৭৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী রফিকা মহির ফুটবল প্রতীকে পেয়েছেন ১৬৫২৫ভোট।

এদিকে ফলাফল পাওয়ার পরপরই নব নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের সমর্থকদের মিছিলে মিছিলে মুখরিত গোটা দক্ষিণ সুনামগঞ্জ। নির্বাচিতদের ফুলেল ভালোবাসায় সিক্ত করছেন নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com