শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার:: “শিক্ষাই শক্তি,শিক্ষাই মুক্তি” এই স্লোগানকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ  ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মেধা যাচাই প্রতিযোগিতা ২০১৮ এর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় ডুংরিয়া নবজাগরণ সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে কলেজের হলরুমে এই পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায়  ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েমের সভাপতিত্বে  ও কানাইঘাট চড়িপাড়া হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক সুলেমান কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক নুর হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন, সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ,  আবু সুফিয়ান খান, ওমর আলী, নিহার রঞ্জন তালুকদার, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির।

এসময় উপস্থিত ছিলেন, প্রভাষক ফয়সল আহমদ, উপজেলা যুবলীগ নেতা এডভোকেট নুর আলম, ডুংরিয়া উত্তরণ ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত,সমাজসেবক খোকন মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম, নবজাগরণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সাইদুল আলম মারুফ, সহ-সভাপতি হাফিজ হোসাইন আহমদ, সাধারণ সম্পাদক আবুল হাসান  ও সংগঠনের সকল নেতৃবৃন্দ সহ পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

আলোচনা সভার পরপরই শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দ। পুরস্কার হিসেবে তাদেরকে সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও জেএসসি পরীক্ষায় ‘এ প্লাস’ প্রাপ্তদের বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com