শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবারও নির্বাচিত হলে হাজি আবুল কালাম যে কাজগুলো করবেন

আবারও নির্বাচিত হলে হাজি আবুল কালাম যে কাজগুলো করবেন

এন.এ নাহিদ: সারাদেশ ব্যাপী উপজেলা নির্বাচনের যখন সরগম চলছে। ঠিক সেই মুহুর্ত্বে পিছিয়ে নেই দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা। আগামী ১০ মার্চ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি।

তারই ধারাবাহিকতায় দক্ষিণ সুনামগঞ্জে নির্বাচনী মাঠে বিরাজ করছে নির্বাচনী প্রচার-প্রচারণা ও প্রার্থীদের সরব পদচারণায় সরগরম হয়ে ওঠেছে জেলার দক্ষিণ সুনামগঞ্জের হাওরের উঠানখ্যাত এ প্রত্যন্ত অঞ্চল৷ রাস্তা-ঘাট, দোকান-পাট, পথে-প্রান্তরে নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে ও হাট-বাজারের চায়ের আসরে জমে ওঠেছে নির্বাচনী জল্পনা-কল্পনার আমেজ৷ প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ও ভোট প্রার্থনা করছেন তেমনি ভোটারদের কাছে বিভিন্ন ইশতেহার ও প্রতিশ্রুতির কথা তুলে ধরছেন। এজন্য উপজেলার ভোটারদের মধ্যেও বিরাজ করছে একধরনের নির্বাচনী আমেজ, উৎসাহ-উদ্দীপনা৷

তাই নির্বাচনের আমেজ নিয়ে ভোটের মাঠে ছুটে চলছেন প্রতিটি প্রার্থী।
পিছিয়ে নেই সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজি আবুল কালাম। তিনি আওয়ামীলীগ থেকে মনোনীত চেয়ারম্যান পদে নির্বাচন করছেন ।তিনি এ নির্বাচন উপলক্ষে রাত-দিন নির্বাচনী গণসংযোগ ও পথসভার মাধ্যমে অতিব্যস্ত সময় কাটাচ্ছেন। প্রতিনিয়ত ছুটে চলছেন উপজেলার ৮ টি ইউনিয়নের বিভিন্ন স্থানে।

তিনি আবারও নির্বাচিত হলে যে কাজগুলো করবেন এক সাক্ষাৎকারে সাংবাদিক এন.এ নাহিদকে জানান-আমি গত ৫ বছরে কি কি উন্নয়ন করেছি তা উপজেলাবাসী জানেন। আমার ঘর-দরজা সব সময় সাধারণ মানুষের জন্য উন্মুক্ত রেখেছি। উন্নয়ন বঞ্চিত হাওরবাসীর উন্নয়নে সার্বক্ষণিক কাজ করেছি। তিনি আমাদের সবার মধ্যমনি পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানকে অনেক ভালোবাসেন।

তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী হাওরবাসীর উন্নয়নে সব সময় প্রকল্প বাস্তবায়নে সুনামগঞ্জকে অগ্রাধিকার দিয়েছেন। সুনামগঞ্জবাসীর স্বাস্থ্যসেবার উন্নয়নে ও আধুনিক চিকিৎসক সেবা নিশ্চিত করতে তিনি বঙ্গবন্ধু সুনামগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল অনুমোদন দিয়েছেন।
জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে জন্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে জনসাধারনে হয়ে কাজ করবো।

তিনি আরও জানান -আমি আবারও নির্বাচিত হলে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান’র সহযোগিতায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। আমাদের যুব সমাজ বর্তমানে মাদকে করাল গ্রাসে আসক্ত হয়ে পড়েছে। শিক্ষিত বেকার যুবকরা হতাশ হয়ে দিন দিন মাদকে আসক্ত হয়ে পড়ছে। তাদেরকে মদকের এই করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানে ব্যবস্থা করবো। আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমি বিজয়ের শতভাগ আশাবাদী। এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতাকে বজায় রাখতে হলে জনগণ আমাকে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com