শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সৈয়দ সবুর আলীর স্মরণ সভা অনুষ্ঠিত

সৈয়দ সবুর আলীর স্মরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:: বিশিষ্ট শালিসী ব্যক্তিত্ব ও হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির সাবেক আহবায়ক মরহুম সৈয়দ সবুর আলী (সৈয়দ সাব) এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় উপজেলার দরগাপাশা গ্রামে নিজ বাড়ীতে “হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন উপজেলা কমিটি” ও তার পরিবারবর্গের যৌথ আয়োজনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন উপজেলা কমিটির সভাপতি ও দরগাপাশা ইউপি’র সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বাঁধ বিষয়ক সম্পাদক  ওবায়দুল হক মিলন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ সবুর আলী এর জ্যৈষ্টপুত্র সৈয়দ তজমুল আলী।
স্মরণ সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন  হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামকন্ঠ পত্রিকার সম্পাদক বিজন সেন রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রভাষক ও লেখক এনামুল কবীর, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সালেহীন চৌধুরী শুভ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির সহ-সভাপতি আব্দুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা কমিটির সহ-সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সহ-সভাপতি সাজ্জাদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, উপজেলা কমিটির সদস্য মাহফুজ চৌধুরী, সাংবাদিক নুরুল হক, মরহুমের নাতি ও সমাজ সেবক সৈয়দ আসাদ।
 স্মরণ সভায় বক্তারা- সমাজসেবায় মরহুমের জীবনী স্মৃতিচারণ করেন। তারা বলেন-সৈয়দ আলী একজন অসাধারণ গুনাবলীর অধিকারী ব্যক্তি ছিলেন। আমরা তাকে হারিয়ে একজন দিক নির্দেশক হারিয়েছি।
এ সময় আরও উপস্হিত ছিলেন উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শিক্ষানবীশ আইনজীবি মোঃ আবু সঈদ, শিক্ষক বদরুল ইসলাম চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, উপজেলা কমিটির সদস্য ফেরদৌস কবীর, মানবাধিকারকর্মী প্রদীপ দাশ, সাংবাদিক ইয়াকুর শাহরিয়ার, সাংবাদিক ছায়াদ হোসেন সবুজ সহ প্রমুখ।
পরিশেষে মরহুমের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com