মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দ্রুত কাজ আদায়ের নির্দেশ জেলা প্রশাসক আব্দুল আহাদের

দ্রুত কাজ আদায়ের নির্দেশ জেলা প্রশাসক আব্দুল আহাদের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ডেস্ক:: দিরাই ও শাল্লা উপজেলার ভরাম ও উদগল হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ।

মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভরাম হাওরের দিরাই উপজেলা অংশের ঝুকিপূর্ণ বাঁধ তুফানখালি, বোয়ালিয়া, গরুচড়া ও উদগল হাওরের মাছুয়ার খাড়া এবং শাল্লা উপজেলার ভরাম হাওর উপ- প্রকল্প- ১৪, ১৫, ১৬ও ১৮ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, জেলা ম্যাজিস্ট্রেট আসিফুল ইসলাম, জেলা প্রশাসক কার্যালয়ের সিও পিন্টু চন্দ্র দাস, পাউবোর দিরাই উপজেলা কর্মকর্তা রিপন আলী, প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদসহ প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্যরা।

পরিদর্শনকালে শাল্লা উপজেলার প্রকল্প নং ১৪, ১৫, ১৬, ১৮’র কাজ দেখে ক্ষোভ প্রকাশ করেন জেলা প্রশাসক। প্রকল্প এলাকা থেকেই শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন দিয়ে এসব প্রকল্প পরিদর্শন করে প্রকল্প বাস্তবায়ন কমিটির বিরুদ্ধে ব্যবস্থা ও দ্রুত কাজ আদায়ের নির্দেশ প্রদান করেন। দিরাই উপজেলার উদগল হাওরের মাছুয়ার খাড়া প্রকল্প নং-৫’র সভাপতি ইউপি সদস্য দুলাল মিয়া এবং ৬’র সভাপতি ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরীকে দুই দিনের মধ্যে কাজ শেষ এবং বাঁেধর পাশের গর্ত ভরাটের নির্দেশ প্রদান করেন।

জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ বলেন, যে সমস্ত প্রকল্প কমিটি বাঁধের গোড়ায় গর্তকরে বাঁধে মাটি তুলেছেন, সে গুলো ভরাট করে দিতে হবে। ১লা মার্চ পানিসম্পদ মন্ত্রী মহোদয় সুনামগঞ্জ সফরে আসবেন, ২৮শে ফেব্রুয়ারীর মধ্যেই কাজ শেষ করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com