শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিজয়ী হতে বিরামহীন প্রচারণায় প্রার্থীরা

বিজয়ী হতে বিরামহীন প্রচারণায় প্রার্থীরা

ছায়াদ হোসেন সবুজ::সারা দেশে শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ।তারি ধারাবাহিকতায় ১০ মার্চ প্রথম দফায় সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার ন্যায় দক্ষিণ সুনামগঞ্জেও অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন।

নির্বাচনকে সামনে রেখে উপজেলা জুড়ে শুরু হয়েছে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারণার হিড়িক।উপজেলায় চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা প্রতীক পাওয়ার সাথে সাথেই সমর্থকদের নিয়ে চালিয়ে যাচ্ছেন বিরামহীন প্রচার-প্রচারণা। প্রচারণায় চষে বেড়াচ্ছেন উপজেলার প্রতিটি গ্রাম, হাটবাজার গুলিতে। নির্বাচনে বিজয়ী হতে প্রানপন চেষ্টায় মত্ত রয়েছেন প্রার্থীরা।

ভোটারদের মধ্যেও শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। উপজেলার প্রতিটি বাজারে চায়ের আড্ডার প্রধান আলোচনার বিষয় হয়ে দাড়িয়েছে উপজেলা নির্বাচন। কে হচ্ছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আগামী দিনের উন্নয়নের কর্ণধার এ নিয়ে হচ্ছে নানা কথাবার্তা। পুরো উপজেলা জুড়ে চলছে মাইকিং ও প্রার্থী সমর্থকদের বিরামহীন প্রচারণা।পেস্টুন ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে হাট-বাজার গুলো।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে লড়াইয়ে মাঠে রয়েছেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত (নৌকা) প্রার্থী আবুল কালাম, স্বতন্ত্র প্রার্থী(আনারস)হিসেবে তার প্রতিদ্বন্ধিতা করছেন সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ। চেয়ারম্যান পদ পাওয়ার জন্য দুজনই মরিয়া হয়ে উঠেছেন। প্রতিনিয়তই অব্যাহত রেখেছেন তাদের প্রচারণা। কেউ কাউকে ছাড় দিতে নারাজ।

এ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক মো. নুর হোসেন (মাইক), উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আতাউর রহমান(তালা), উপজেলা যুবদল নেতা কামাল পারভেজ সাজন(টিয়া পাখি), স্বতন্ত্র প্রার্থী শহীদুল ইসলাম(বৈদ্যুতিক বাল্ব), সিতাংশু শেখ ধর(উড়োজাহাজ), মোশারফ হোসেন জাকির(চশমা) ও জমির হোসেন জমির(টিউবওয়েল) প্রতীক নিয়ে প্রচার প্রচারণায় মাঠে রয়েছেন।তবে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নুর হোসেন।নুর হোসেনকে ঘিরে উজ্জীবিত উপজেলার সর্বস্তরের মানুষ।

পুরুষ ভাইস চেয়ারম্যানের পাশাপাশি মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ রফিকা মহির(ফুটবল), মোছাঃ রুবিনা বেগম(কলস), দুলন রাণী তালুকদার(পদ্মফুল), মোছাঃ হেলিনা বেগম(বৈদ্যুতিক পাখা) প্রতিক নিয়ে মাঠে রয়েছেন।সবাই যার যার মত করে মত্ত রয়েছেন প্রচারণায়।

সাধারণ ভোটাররা বলেন, আমরা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে সেই প্রার্থীকেই নির্বাচিত করবো যে প্রার্থীর যোগ্যতা আছে। এবং যিনি আমাদের উন্নয়নের জন্য সর্বদা পাশে থাকবেন। কোন অযোগ্য প্রার্থীকে আমরা আমাদের প্রতিনিধি নির্বাচিত করবো না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com