শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এম এ মান্নান মেধাবৃত্তির পুরস্কার বিতরণী কাল

এম এ মান্নান মেধাবৃত্তির পুরস্কার বিতরণী কাল

স্টাফ রিপোর্টার :: প্রতিবছরের ন্যায় এবারো দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ডুংরিয়া এম এ মান্নান প্রাথমিক মেধাবৃত্তির পুরস্কার বিতরণীর আমেজ শুরু হয়েছে। ডুংরিয়া উত্তরণ ক্লাব ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের পরিচালনায় প্রতিবছর এই ঐতিহ্যবাহী মেধাবৃত্তির আয়োজন করা হয়, আগামীকাল তার পুরস্কার বিতরণী। বৃত্তিকে কেন্দ্র করে নতুন সাজে সেজেছে পুরো ডুংরিয়া গ্রাম। উৎসব আমেজ বিরাজমান চারিদিকে। প্যাস্টুন, ব্যানার ও শুভেচ্ছা গেইটে ছেয়ে গেছে গোটা অনুষ্ঠান এলাকা। ইতিমধ্যেই অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।এখন শুধু পুরস্কার বিতিরণীর পালা। প্রতিবছর সুনামগঞ্জ জেলার সদর, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর এই ৩ টি উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এতে ৭০০-৮০০ শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে ৩ উপজেলায় ২৫ জন করে ৭৫ জনকে পুরস্কৃত করা হয়; এবারো এর  ব্যতিক্রম নয়।

ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে বলেন,আলহামদুলিল্লাহ আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন।আমাদের অহংকার মাননীয় পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি মহোদয়ের নামে এই বৃত্তির সাথে সম্পৃক্ত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আগামীকাল সকাল ১০ টায় বহুল প্রত্যাশিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। আশা করছি সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে পারবো।

উল্লেখ্য, উক্ত পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ জেলার সরকারি বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com