শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মোহনপুর ইউনিয়নে আ.লীগ প্রার্থী খায়রুল হুদা চপলের গণসংযোগ

মোহনপুর ইউনিয়নে আ.লীগ প্রার্থী খায়রুল হুদা চপলের গণসংযোগ

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নে জনসংযোগ ও পথসভা করেছেন সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়রুল হুদা চপল। রবিবার দুপুরে তিনি সদর উপজেলার জয়নগর বাজার, মোহনপুর, পৈন্দা, ভৈষবেড়, নরুল্লাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। গণসংযোগে তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ ছিলেন।
পথসভায় খায়রুল হুদা চপল বলেন, সুনামগঞ্জ সদর উপজেলা উপেক্ষিত একটি জনপদ। সদর হয়েও নানা কারণে পিছিয়ে আছে। অতীতে যারা দায়িত্ব পালন করেছেন তারা কেউ প্রতিটি গ্রামের সঙ্গে জেলা শহরের সংযোগ স্থাপন করেননি। মানুষের পাশে থাকেননি। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শেখ হাসিনার গ্রামকে শহরে পরিণত করতে হলে স্থানীয় নির্বাচনে নৌকা প্রতীকের প্রাথীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তাহলে কাঙ্খিত উন্নয়ন হবে। তিনি নেতার্মীদের সকল ভেধাভেধ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
এসময় জনসংযোগে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা শীতেষ তালুকদার মঞ্জু, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেমন্ত তালুকদার, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, যুবলীগ নেতা পিন্টু বণিক, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন, সহ সভাপতি জনিক, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান।
খায়রুল হুদা চপল জয়নগর থেকে মোহনপুর, পৈন্দা, পুরান পৈন্দা, ভৈষভেড়, নরুল্লাসহ ইউনিয়নের একাধিক গ্রামে গণসংযোগ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com