বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রাথী নুর হোসেন মোঃ আব্দুল্লার গণসংযোগ অব্যাহত

দোয়ারায় সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রাথী নুর হোসেন মোঃ আব্দুল্লার গণসংযোগ অব্যাহত

এম এ মোতালিব ভুইয়া : মডেল দোয়ারাবাজার উপজেলা গড়ার দৃঢ় প্রত্যয়ে আসন্ন দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে অব্যাহতভাবে মতবিনিময়, গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক নুর হোসেন মোঃ আব্দুল্লাহ।

শুক্রবার দিনব্যাপী তিনি উপজেলার দোহালিয়া ইউনিয়নের বাদে গুরেশপুর, গুরেশপুর, নিয়ামতপুর, বঙ্গবন্ধু বাজারসহ বিভিন্ন এলাকার নেতাকর্মী ও জনসাধারনের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন। গনসংযোগকালে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী নুর হোসেন মোঃ আব্দুল্লাহ বলেন, দোয়ারাবাজার উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে আমি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়েছি। আশাকরি নেতাকর্মী ও জনসাধারণের স্বতষ্ফূর্ত সমর্থনে এবং তাদের মুল্যবান ভোটে আমাকে নির্বাচিত করে দোয়ারাবাজারকে একটি মডেল উপজেলা গড়ে তোলার সুযোগ দিবে। গণসংযোগ, মতবিনিময় ও লিফলেট বিতরণকালে সফরসঙ্গী
বিশিষ্ট সমাজ সেবক হাজী আরফাত আলী, কাপ্তান মিয়া, কাচা মিয়া, জাহাঈীর আলম, দিলোয়ার, মুজিবুর রহমান, আপ্তাপ মিয়া, রাইস মিয়া তালুকদারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com