বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বাস চাপায় পথচারী নিহত

দক্ষিণ সুনামগঞ্জে বাস চাপায় পথচারী নিহত

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দিরাই-সুনামগঞ্জ মহা সড়কের শরীফপুর এলাকায় বাস চাপায় এক পথচারী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার(৯ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় শরীফপুর এলাকায় ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুস শহীদ (কটাই) মিয়া(৬৫)।সে দিরাই উপজেলার শরীফপুর গ্রামের মৃত সোনা উল্লাহের ছেলে।

প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১১ টায় দিরাই থেকে ছেড়ে আসা একটি দ্রুতিগামী গেইট লক (বিরতিহীন) বাস শরিফপুর এলাকায় আসলেই পথচারী আব্দুল শহিদ (কটাই) মিয়াকে চাঁপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এসময় গাড়ী চালক দ্রুতগতিতে গাড়ী নিয়ে পালানোর চেষ্টা কালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া বাজার এলাকায় স্থানীয় লোকজনদের সহায়তায় গাড়ী আটক করা হয়। তবে স্থানীয় লোকজন গাড়ী আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

পাথারিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব জানান, দুর্ঘটনার পরপরই গাড়ী নিয়ে পালানোর চেষ্টা করে। পরে বাজারের লোকজনদের সহায়তায় বাসটিকে আটক করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পাওয়ার সাথে সাথেই দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com