বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাঁধের কাজে গাফিলতি করলেই ব্যবস্থা-অতিরিক্ত জেলা প্রশাসক

বাঁধের কাজে গাফিলতি করলেই ব্যবস্থা-অতিরিক্ত জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হারুন অর রশীদ বলেছেন, সুনামগঞ্জের হাওরে ফসল রক্ষা বাঁধের কাজে কোন অনিয়ম সহ্য করা হবে না। কোন অনিয়ম বা ত্রুটি ধরা পড়লে সাথে সাথে প্রকল্প বাস্তবায়ন কমিটির লোকজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ২৮ ফেব্রুয়ারীর মধ্যে কোন প্রকল্প বাস্তবায়ন কমিটির লোকজন যদি বাঁধের কাজ সম্পন্ন না করতে পারেন তা হলে তাদেরকে ছাড় দেওয়া হবে না। সবাইকে দ্রুত সময়ের মধ্যে বাঁধের কাজ সম্পন্ন করার জন্য বলেন তিনি।

তিনি আরও বলেন,গত বছরের মতো এ বছরও বাঁধের কাজে প্রতিনিয়িত তদারকি করা হচ্ছে, দু’একটি পিআইসির লোকদেরও এরই মধ্যে কাজে গাফিলতি থাকায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। গাফিলতি পেলেই ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সোমবার( ৪ ফেব্রুয়ারী) সকাল থেকে দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস , দরগাপাশা, পশ্চিম পাগলা, পূর্ব পাগলা ইউনিয়নের দেখার হাওর, খাই হাওর, কাচিভাঙ্গা হাওরে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক ফসল রক্ষা বাঁধের কাজ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মন, উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমদ, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী ফারুক আল মামুন, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের মনিটরিং কমিটির সদস্য ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো:নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, সোহেল তালুকদার, ইউপি সদস্য শহিদুন্নুর, বদরুল ইসলাম সহ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com