বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে আছেন নুর হোসেন

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে আছেন নুর হোসেন

স্টাফ রিপোর্টার ::যার চিন্তা চেতনা জুড়ে শুধুই দক্ষিণ সুনামগঞ্জবাসীর উন্নয়ন পরিকল্পনা। যে মানুষটি দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন প্রান্তের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন কোনো স্বার্থ ছাড়াই। অসহায় মানুষদের খুঁজে খুঁজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের অসহায়ত্বের কথা তুলে ধরে সমাধানেরও শত ভাগ চেষ্টা করেছেন। সেই মানুষটি হচ্ছেন-দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি তরুণ সমাজ সেবক, সবার পরিচিত মুখ প্রভাষক নুর হোসেন। আর এই মানুষটিকে কখনো দেখা গেছে অসহায় রোগীর পাশে থেকে সকল ধরনের সেবা করতে। আবার কখনো দেখা গেছে মাদক বিরোধী ক্যাম্পেইন কিংবা স্কুল কলেজের ছাত্রদের নানা নৈতিকতার শিক্ষা দিতে। আবার কখনো বৃক্ষ রোপণ করতে দেখা গেছে আপন মনে। সর্বোপরি তিনি সব সময়ই রয়েছেন অসহায় মানুষদের পাশে।

প্রভাষক নুর হোসেন মনে করেন এলাকার উন্নয়ন করতে হলে সরকার সংশ্লিষ্ট একটি বিশেষ স্থানে অবস্থান করা প্রয়োজন। জনপ্রতিনিধি না হলে এলাকার সকল উন্নয়ন ব্যক্তি উদ্যোগে করা সম্ভব হয় না। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে নিয়ে স্বপ্নবাজ এই মানুষটির রয়েছে নানা ধরনের ব্যতিক্রমী উন্নয়ন পরিকল্পনা। যার বাস্তবায়ন ঘটাতে পারলে সত্যিই দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অনেক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। তাই আসন্ন এ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান তরুণ এ সমাজ সেবক। উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নামার খবরে বিশেষ করে এলাকার তরুণ ভোটারদের মাঝে তাকে ঘিরে শুরু হয়েছে উৎসাহ-উদ্দীপনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও থাকে নিয়ে চলছে নানা সম্ভাবনার কথা। আর ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার জন্য ইতিমধ্যেই তিনি চালিয়ে যাচ্ছেন গণসংযোগ ও নানা সভা সমাবেশ।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। প্রভাষক নুর হোসেনের আশা জননেত্রী শেখ হাসিনা থাকে উন্নয়নের প্রতীক নৌকায় মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হবেন। নুর হোসেনকে ঘিরে উচ্ছসিত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ আপামর জনসাধারণ। সবার আশা তিনিই হবেন আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com