বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জৈন্তাপুর আ‘লীগের বিশেষ বর্ধিত সভা

জৈন্তাপুর আ‘লীগের বিশেষ বর্ধিত সভা

নাজমুল ইসলাম, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি-জৈন্তাপুর আ.লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট লুৎফুর রহমান বলেন- উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনিত প্রার্থীর বিজয় সু-নিশ্চিত করতে সকল পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সিলেট-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ইমরান আহমদ-কে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়ে জৈন্তাপুর উপজেলা বাসীকে সম্মান দিয়েছেন তাই আপনারা উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীকে নির্বাচিত করে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে হবে। আ.লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ও পূর্বের নির্বাচনের প্রার্থীর জন সমর্থন এবং তৃর্ণমূল আ.লীগ কর্মীদের মতামতকে মূল্যায়ন বরে দলীয় প্রার্থীর মনোনয়ন দেওয়া হবে বলে।

২৭ জানুয়ারী রবিবার সন্ধ্যা সাড়ে ৫টায় ইমরান আহমদ সরকারি মহিলা কলেজ মিলনায়তনে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষে জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়। জৈন্তাপুর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী কামাল আহমদের সভাপতিত্বে উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবরের সঞ্চালনা বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, হুমায়ুন ইসলাম কামাল, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক এ্যাড. রনজিত দাস ও সদস্য এ্যাড. আজমল আলী।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক লিয়াকত, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আলতাফ হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান শ্রী জয়মতি রানী, ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট, মোঃ এখলাছুর রহমান, শাহ আলম চৌধুরী তোফায়েল, মোঃ আমিনুর রশিদ, জেছিসের নির্বাহী পরিচালক এ.টি.এম বদরুল ইসলাম, নিজপাট ইউনিয়ন আ.লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জৈন্তাপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি সেলিম চৌধুরী, চারিকাটা ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজ উদ্দিন, দরবস্ত ইউনিয়ন আ.লীগের সভাপতি আনোয়ার হোসেন, ফতেপুর ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি আলহাজ্ব আলা উদ্দিন, চিকনাগুল ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রহমত আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ ও সাবেক উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ ও জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম-আহবায়ক কুতুব উদ্দিন। সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সহ উপজেলা আ.লীগের বিভিন্ন পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন পেতে ৪ জনের নাম প্রস্তাব করা হয় তারা হলেন- উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আলতাফ হোসেন। ভাইস-চেয়ারম্যান পুরুষ পদে ৫ জন নাম প্রস্তাব করা হয় তারা হলেন- নজির আহমদ, আবুল হোসেন, রাহেল আহমদ, সুলাল চৌধুরী ও নাজিম আহমদ। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জনের নাম প্রস্তাব করা হয় তারা হলেন- বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রী জয়মতি রানী, সোনারা বেগম ও বাবলি দত্ত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com