বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুর রহমান সিরাজের উঠান বৈঠক অনুষ্ঠিত

চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুর রহমান সিরাজের উঠান বৈঠক অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: আসন্ন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি সিরাজুর রহমান সিরাজের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যা ৭ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁওয়ে এই নির্বাচনী উঠান বৈঠকে অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে আওয়ামীলীগ নেতা ও সাবেক মেম্বার আরজুমান আলীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আলী হাছানের সঞ্চালনায় উঠান বৈঠক বক্তব্য রাখেন, আওয়ামীলীগ মনোনয় প্রত্যাশী সিরাজুর রহমান সিরাজ, প্রবীণ মুরব্বি ও আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, শিরন মিয়া, মইনুল হোসেন, মিজানুর রহমান মেম্বার, আসক আলী, সেলিম আহমদ, আব্দুল হাই, সোনাফর আলী ও যুবলীগ নেতা ফরুক আহমদ সহ প্রমুখ।

উঠান বৈঠকে সিরাজ বলেন, আমি ছোট বেলা থেকেই রাজনীতির সাথে জড়িত, এবং রাজনৈতিক জীবনে মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছি। বাকি জিবনটুকু মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্মিত করতে কাজ করে যেতে চাই।তিনি বলেন, আমি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত উপজেলা গড়তে চাই। আমি সাধারণ জনগনের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। আর এজন্য প্রয়োজন আপনাদের সহযোগিতা। তিনি আরও বলেন, আশা করি জননেত্রী,বিশ্বনেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com