শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গৌতমকে সভাপতি ও সজীবকে সাধারন সম্পাদক করে ছাত্র ইউনিয়নের কমিটি গঠন

গৌতমকে সভাপতি ও সজীবকে সাধারন সম্পাদক করে ছাত্র ইউনিয়নের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার :: জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ শহর সংসদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  শনিবার দুপুর ৩টায় শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাবের সামনে বাংলাদেশ যুব ইউনিয়ন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাড. এনাম আহমদসহ ছাত্রইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে প্রেসক্লাবের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাত্র ইউনিয়ন শহর সংসদের সভাপতি দূর্যোধন দাস র্দূজয়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক পাপ্পু সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ রইসুজ্জামান, জেলা সংসদের সভাপতি তারেক চৌধুরী, কলেজ সংসদের সভাপতি মণির হোসেন র্দূজয়, সাধারন সম্পাদক নিমাই সরকার, সহ সভাপতি আসাদ মণি, সাংগঠনিক সম্পাদক আল আমীন, পিরোজপুর জেলা সংসদের সদস্য ইমতিয়াজ আহসান রাফিন।
আলোচনা সভা শেষে কাউন্সিলের মাধ্যমে সর্বসম্মতিক্রমে গৌতম দাসকে সভাপতি ও সজীর পালকে সাধারন সম্পাদক ও আদনান হাবিব রাব্বিকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ শহর সংসদের পূণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি সাইফুল ইসলাম, সহ সাধারন সম্পাদক জজ মিয়া, কোষাধ্যক্ষ রাজন দাস, দপ্তর সম্পাদক রাসেল তালুকদার, শিক্ষা ও গবেষনা সম্পাদক অমিয় পোদ্দার, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মহিতোষ সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৌরভ, ক্রীড়া সম্পাদক সুদীপ্ত বমর্ণ, সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাফিজা বেগম, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য দর্যোধন দাস র্দূজয় প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন ছাত্র ইউনিয়ন সব সময় পুজিঁবাদের বিরুদ্ধে সকল নাগরিকের সমান সুযোগ সৃষ্টির লক্ষ্যেই বিভিন্ন আন্দোলন সংগ্রাম করে আসছে। আমরা কৃষক, শ্রমিক, গরীব ও মেহনতি মানুষের স্বার্থ নিয়ে আন্দোলন করছি। কেননা এই দেশে কৃষক ও শ্রমিকদের হাড়ভাঙ্গা পরিশ্রম দেশের অর্থনীতির চাকাকে সব সময় সচল রাখে। কিন্তু ঐ সমস্ত দিন মুজুর ও কৃষক শ্রমিকরা তাদের ন্যায্য মুজুরী থেকে বঞ্চিত। এই বৈষম্য দূর করলে পারলেই দেশ সাবির্কভাবে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হওয়া সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com