শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটের তরুণ ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করবো – পররাষ্ট্রমন্ত্রী

সিলেটের তরুণ ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করবো – পররাষ্ট্রমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক :: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, বর্তমান সরকারের হাত ধরে ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ হবে বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলাদেশ। উন্নয়নের ধারাবাহিকতায় সিলেট হবে আলোকিত, উন্নত, ডিজিটাল সিটি। তিনি জানান, সিলেটকে আলোকিত উন্নত নগরী হিসেবে গড়ে তুলতে স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয় স্থাপন করে শিক্ষার মান উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে ধাকা-সিলেট মহাসড়ক চার লেনে উন্নতকরণ, সিলেটের তরুণ ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টি, নারীর ক্ষমতায়নসহ যা যা করা দরকার সেসব আমি করবো। আর এজন্য তিনি সবার সহযোগিতা নিয়ে কাজ করতে আগ্রহী।
তিনি আরো বলেন, সিলেটকে ভিক্ষুক মুক্ত করতে যা যা করণীয় আমরা তা করবো। সিলেটে ভিক্ষুক থাকবে না। তাদেরকে উন্নতির পথে আনা হবে। বুধবার ১২টায় জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত পরিষদের মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সিলেটকে নিয়ে এমন স্বপ্নের কথা জানান তিনি।
সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রাহমানের সভাপতিত্বে জেলা পরিষদের সাটলিপিকার একে এম কামরুজ্জমান মাছুমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শামীম আহমদ, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহী, লোকমান মিয়া, জয়নাল আবেদীন, মতিউর রহমান, সাঈদ আহমদ সুহেদ, আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা, ইমাম উদ্দিন, তামান্না আক্তার হেনা, মো. শাহনুর, জেলা পরিষদের প্রধান সহকারি দেলোয়ার হোসেন জোয়ারদার, উচ্চমান সহকারি বর্ণালী দাস, ধীরেন্দ্র কুমার সিংহ, ভারপ্রাপ্ত নাজির এম. এ. সাত্তার। জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, আওয়ামীলীগ নেতা আবুল কালাম ফনিক প্রমুখ।
অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীকে ফুল ও সম্মাননা স্মারক প্রদান করেন জেলা পরিষদের কর্মকর্তা ও নির্বাচিত সদস্য এবং কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানের পবিত্র কোরআন তেলাওয়াত করেন কালেক্টরেক্ট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহ আলম ও গীতা পাঠ করেন শ্রীহট্ট সংস্কৃত কলেজের সংস্কৃত বিভাগীয় প্রধান অধ্যাপক রাখেশ চন্দ্র শর্ম্মা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com