বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হাওর পাড়ের মানুষের স্বপ্ন পূরণে দিরাই উপজেলায় প্রার্থী হচ্ছেন, শেখ আলবাব।

হাওর পাড়ের মানুষের স্বপ্ন পূরণে দিরাই উপজেলায় প্রার্থী হচ্ছেন, শেখ আলবাব।

সুনামগঞ্জ প্রতিনিধি :: জাতীয় সংসদ (একাদশ) নির্বাচন শেষ হতে না হতেই দুয়ারে কড়া নাড়ছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। হাওরের জেলা সুনামগঞ্জের দিরাই উপজেলার হাওর পাড়ের সাধারণ মানুষজনের স্বপ্ন পূরণে আসন্ন দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন কেন্দ্রীয় ছাত্র জমিয়তের নির্বাহী সদস্য, সুনামগঞ্জ জেলা ছাত্র জমিয়তের একাংশের সাধারন সম্পাদক, দিরাই উপজেলার জগদল ইউনিয়নের জগদল গ্রামের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা শেখ আলবাব হোসাইন। তিনি দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন এই প্রত্যাশা ব্যক্ত করেন। পাশাপাশি উপজেলার পৌর সদর থেকে নিয়ে বিভিন্ন গ্রামের হাটবাজারে জনসংযোগ করে আসছেন। প্রতিনিয়ত যোগাযোগ করছেন দিরাই উপজেলার হাওর পাড়ের সাধারণ মানুষজনের সাথে।

অবহেলিত দিরাই উপজেলার মানুষের উন্নয়নের জন্য ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছেন, কেন্দ্রীয় ছাত্র জমিয়তের নির্বাহী সদস্য, সুনামগঞ্জ জেলা ছাত্র জমিয়তের একাংশের সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী শেখ আলবাব হোসাইন।

আসন্ন দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে তিনি এখন ব্যাপক আলোচনায়।

দলীয় ও স্থানীয় সূত্রমতে, দিরাই উপজেলা পরিষদে পরিবর্তনের হাওয়া
বইছে। আর জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা কেন্দ্রীয় ছাত্র জমিয়তের নির্বাহী সদস্য, সুনামগঞ্জ জেলা ছাত্র জমিয়তের একাংশের সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী তরুন আলেমেদ্বীন শেখ আলবাব হোসাইন দলীয় সমর্থন ছাড়াও এলাকার জনসাধারণের সহযোগীতায় বিভিন্ন ভাবে এগিয়ে আছেন। এই উপজেলায় বিভিন্ন দলের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদে যারা নির্বাচন করতে প্রত্যাশী তাদের মধ্যে তিনি অন্যতম। তাকে নিয়ে এই উপজেলার দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষ স্বপ্ন দেখতে শুরু করেছেন। বিভিন্ন ইতিবাচক কর্মকান্ড আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে এই উপজেলা বাসীর আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি। আর এলাকায় নানান কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন তিনি। দলীয় কর্মসূচির পাশা-পাশি সামাজিক ও সেবামূলক কর্মকান্ডে তাকে সক্রিয়ভাবে যোগ দিতে দেখা গেছে। আর তিনি নিজ নির্বাচনী
এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।

তবে ঐ উপজেলা পরিষদ নির্বাচনে আলেমদের জনপ্রিয়তা ধরে রাখতে গ্রহণযোগ্য প্রার্থীর অগ্রাধিকার দেবে বলে আশা দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষদের। সেই হিসাবে মনোনয়ন পেতে জনমত সৃষ্টির লক্ষে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বাংলাদেশ ছাত্রজমিয়তের কেন্দ্রীয় নির্বাহী সদস্য, ও সুনামগঞ্জ জেলা ছাত্রজমিয়ত একাংশের সাধারণ সম্পাদক দিরাই উপজেলার জগদল ইউনিয়নের জগদল গ্রামের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী শেখ আলবাব হোসাইন।

বিশিষ্ট ব্যবসায়ী শেখ আলবাব হোসাইনের ব্যাপারে, অনেকেই বলেন, জনদরদী নেতা বিশিষ্ট ব্যবসায়ী শেখ আলবাব হোসাইন৷ এই উপজেলার জনসাধারণের জন্য যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসেন এবং তাদের সুখে-দুঃখে পাশে থাকেন, তা সত্যি অভূতপূর্ব। এছাড়া সে হাসি মুখে অনেকেরই মন জয় করে নিয়েছেন। এলাকার জনগণও তাকে সাদরে গ্রহণ করেছেন। তাই আমরা তাকেই দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান প্রার্থী শেখ আলবাব হোসেন বলেন, দীর্ঘদিন যাবৎ দিরাই উপজেলার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খার কথা জেনেছি। স্বাধ্যমত তাদের সেবা করেছি। তবে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ
আশাবাদী। আর ইনশাআল্লাহ, মনোনয়ন পাওয়ার ব্যাপারেও আমি আশাবাদী। সব সময় আন্দোলন কর্মসূচিতে থাকার চেষ্টা করেছি। যদি দল সুযোগ দেয়, সফল হতে পারব। সেই বিশ্বাস নিয়েই কাজ করছি।

অন্যদিকে, বাংলাদেশ ছাত্রজমিয়তের কেন্দ্রীয় নির্বাহী সদস্য, সুনামগঞ্জ জেলা ছাত্রজমিয়তের একাংশের সাধারণ সম্পাদক শেখ আলবাব হোসাইন উপজেলায় এবার দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী স্থানীয়  নেতাকর্মী ও তার সমর্থকরা। তারা বলেন, তিনি সবসময় দলের পক্ষেই কাজ করছেন। তিনি নির্বাচনী এলাকায় নিয়মিত দলীয় কর্মসূচিসহ পথসভা, মতবিনিময় ও গণসংযোগ এবং সামাজিক অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন। আর তিনিই দীর্ঘদিন ধরে এলাকায় সাধারণ মানুষের পাশে রয়েছেন। বিভিন্ন দূর্ঘটনায় কবলিতদের নিয়মিত
খোঁজখবর রাখেন। তাই তিনিই জমিয়তের মনোনয়নের দাবিদার। তারা আরও বলেন, বিগতদিনে দলের জন্য তার অনেক ত্যাগ রয়েছে।
তিনি দলের সকল কর্মকান্ডে শতভাগ ত্যাগ শিকার করে অংশ গ্রহণ করেন। তার ত্যাগ ও ব্যক্তিগত ক্লিন ইমেজের কারণে তিনি মনোনয়ন পেলেই উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে খেজুর গাছ প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত হবেন। দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যাদের নাম এখন পর্যন্ত বিভিন্ন সামাজিক যোগাযোগ ও অনলাইন নিউজ পোর্টাল স্থানীয় সংবাদ মাধ্যমে এসেছে। তারা হলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা জিল্লুর রহমান, সাংস্কৃতি ব্যক্তিত্ব নারায়ণ দাস৷ মুক্তযোদ্বা পুত্র মাহবুব আহমেদ, প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com