বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আইনজীবী সমিতির নির্বাচনে চান মিয়া সভাপতি, সাহার সাধারণ সম্পাদক নির্বাচিত

আইনজীবী সমিতির নির্বাচনে চান মিয়া সভাপতি, সাহার সাধারণ সম্পাদক নির্বাচিত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন এডভোকেট মো. চান মিয়া ও এডভোকেট মো. সাহারুল ইসলাম।। সভাপতি পদে মো. চান মিয়া ২২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি এডভোকেট রবিউল লেইস রোকেস পেয়েছেন ১০৫ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে এডভোকেট সাহারুল ইসলাম ২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী এডভোকেট আব্দুল অদুদপেয়েছেন ৭৭ ভোট। অপর প্রতিদ্বন্ধী বদর উদ্দিন পেয়েছেন ৪৮ ভোট।
সহ সম্পাদক পদে এডভোকেট আমিরুল হক ২৪১ ভোট ও এডভোকেট নাসিরুল হক আফিন্দি ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপর দুই প্রতিদ্বন্ধী এডভোকেট আনিসুজ্জামান পেয়েছেন ১০৮ ভোট এবং আমিরুল হক (২) পেয়েছেন ৭৪ ভোট। অর্থ সম্পাদক পদে নাজমুল করিম ২৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আবুল বাশার পেয়েছেন ৮০ ভোট। সাহিত্য সম্পাদক পদে জয়শ্রী দেব বাবলী ২০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী মুনির হোসেন পেয়েছেন ১১৮ ভোট।
মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এডভোকেট মো. শামসুদ্দিন।
মঙ্গলবার সন্ধ্যা সাতটায় গণনা শেষে তিনি আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com