শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে কাবিটা স্কীম ও বাস্তবায়ন মনিটরিং কমিটির সভা

দক্ষিণ সুনামগঞ্জে কাবিটা স্কীম ও বাস্তবায়ন মনিটরিং কমিটির সভা

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা কাবিটা স্কীম প্রনয়ন ও বাস্তবায়ন মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা কাবিটা স্কীম প্রনয়ন ও বাস্তবায়ন মনিটরিং কমিটির সভাপতি মোঃ সফি উল্লাহর সভাপতিত্বে উপজেলার ৪০টি পিআইসির যাচাই বাচাই করে পিআইসিদের কার্যাদেশ প্রদান, ব্যংকে একাউন্ট খোলা ও দ্রুতগতিতে কাজ করার জন্য তাগিদ প্রদান করা হয়।

উপ-সহকারী প্রকৌশলী ও উপজেলা কাবিটা স্কীম প্রনয়ন ও বাস্তবায়ন মনিটরিং কমিটির সদস্য সচিব মোঃ ফারুক আল মামুন এর পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা আতিকুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা সিমা রাণী বিশ্বাস, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়া, পশ্চিম বীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর কালাম, পুর্ব বীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, পুর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, দর্গাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাব মনির উদ্দীন, পানি উন্নয়ন বোর্ডের উপজেলা কমিটির সদস্য দীলিপ তালুকদার, উপজেলা মুক্তি যোদ্ধা কমিটির সাবেক কমান্ডার আতাউর রহমান, প্রভাষক নুর হোসেন, প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, এনজিও প্রতিনিধি নাজিম উদ্দীন, মৎস্যজিবী আজম আলী সহ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com