বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেটে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার ::
সিলেটের গোলাপগঞ্জে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশাচালকসহ আরও চারজন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সিলেটের জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের শাহবাগ মহিতপুর গ্রামের মৃত কুটি মিয়ার ছেলে মো. জয়নুল হক (৪০) ও গোলাপগঞ্জ পৌর এলাকার সরস্বতী গ্রামের ইব্রাহিম আলীর ছেলে আলামিন হোসাইন মাছুম (২৫)।
আহতরা হলেন- গোলাপগঞ্জ পৌর এলাকার আল আমিন আহমদ (২৫), জকিগঞ্জ উপজেলার শাহবাগ মুহিতপুর গ্রামের এহিয়া আহমদসহ চারজন। অপর দুজনের নাম-পরিচয় জানা যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেলে জকিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাস ও বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশায় থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরও চারজন যাত্রী। ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) দিলীপ কুমার নাথ বলেন, দুর্ঘটনায় দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলেও তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com