বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে শিক্ষিকার বাসায় এক কিশোরীর রহস্য জনক মৃত্যু

দোয়ারাবাজারে শিক্ষিকার বাসায় এক কিশোরীর রহস্য জনক মৃত্যু

এম এ মোতালিব ভুইয়া:: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা সদরের মধ্যবাজারে শিক্ষিকার ভাড়াটিয়া বাসায় এক কিশোরীর রহস্য জনক মৃত্যু হয়েছে।

উপজেলার কাটাখালীস্থ মিতালী পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সামছুন নাহারের বাসায় তারই পালিত মেয়ে এসএসসি পরীক্ষার্থী তামান্না জেনি (১৫) নামের ছাত্রীর রহস্য জনক মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঐ কিশোরীর লাশ উদ্ধার করে ময়না তদন্ত্রের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় রবিবার সকাল ১০ টায় কিশোরী তামান্না মিতালী পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা সামছুন নাহার স্কুলে চলে গেলে তার বাসায় তামান্নার রহস্য জনক মৃত্যুর ঘটনাটি ঘটে।

বেলা ১২ টার দিকে শিক্ষিকার ৬ষ্ট শ্রেণীর পড়ুয়া মেয়ে শামীয়া মীম তনি স্কুল থেকে বাসায় চলে এসে ঐ পালিত কিশোরী ঝুলন্ত লাশ দেখে বাসার দা দিয়ে গলায় পেচানো উড়নাটি কেটে লাশ মাটিতে নামায়। পরে আশপাশের লোক মারফত লাশটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রহস্যজনক মৃত্যুতে এলাকায় জনমনে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঝুলন্ত কিশোরী নংরসিংদী জেলার শিবপুর থানার সীমারবাক গ্রামের মৃত হুসেন আলী ও মাতা আসনা বেগমের মেয়ে বলে জানা যায়।

বছর দুয়েক আগে কাগজেপত্রে লিখিত দিয়ে ঐ কিশোরীকে সহকারী শিক্ষিকা সামছুন নাহারের পালক মেয়ে করে নিয়ে আসেন।

দোয়ারাবাজার থানার এস আই রাকিবুল ইসলাম গলায় ফাস দিয়ে ঐ কিশোরীর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের পর মৃত্যুর ঘটনার সত্যতা পাওয়া যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com