বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পূজারার সেঞ্চুরি, কোহলির আক্ষেপ

পূজারার সেঞ্চুরি, কোহলির আক্ষেপ

স্পোর্টস ডেস্ক 
ভারতীয় ব্যাটিংয়ে বড় দুই স্তম্ভ তারা। মেলবোর্ন টেস্টের প্রথম দিনই দলকে একটি স্বস্তিদায়ক অবস্থানে নিয়ে গিয়েছিলেন চেতেশ্বর পূজারা আর বিরাট কোহলি। একজন হাফসেঞ্চুরি পার করে ছিলেন সেঞ্চুরির অপেক্ষায়, আরেকজন ছিলেন হাফসেঞ্চুরির দোরগোড়ায়।
পূজারার আশা পূরণ হয়েছে। ক্যারিয়ারের ১৭তম সেঞ্চুরি তুলে নিয়ে তবেই সাজঘরে ফিরেছেন ডানহাতি এই ব্যাটসম্যান। কোহলিরও হাফসেঞ্চুরি হয়েছে। তবে ভারতীয় অধিনায়ক তো হাফসেঞ্চুরি নয়, সেঞ্চুরির রাজা। আরও একবার সেই আকাঙ্খিত সেঞ্চুরির দিকেই এগিয়ে যাচ্ছিলেন তিনি। যেটা হতো তার টেস্ট ক্যারিয়ারের ২৬তম। কিন্তু হলো না।
১৮ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হলেন কোহলি। ২০৪ বলে ৯ বাউন্ডারিতে ৮২ রান করে মিচেল স্টার্কের শিকার হয়েছেন ভারতীয় অধিনায়ক। পরে পূজারা সেঞ্চুরি তুলে নেন। তবে তিন অংকের ম্যাজিক ফিগার ছোঁয়ার পর খুব বেশিদূর যেতে পারেননি তিনিও।
১০৭ রানে থাকার সময় প্যাট কামিন্সের দুর্দান্ত এক ডেলিভারিতে স্ট্যাম্প হারান ভারতের ‘নাম্বার থ্রি’। ৩১৯ বল মোকাবেলায় গড়া তার টেস্ট মেজাজের ইনিংসটিতে ছিল ১০টি বাউন্ডারির মার।
তৃতীয় উইকেটে কোহলি আর পূজারার জুটিতে এসেছে ১৭০ রান। কোহলি ফেরার পর চতুর্থ উইকেটে আজিঙ্কা রাহানের সঙ্গে মাত্র ৬ রান যোগ করেই সাজঘরের পথ ধরেন পূজারা।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৪ উইকেটে ৩৩৬ রান। রাহানে ২৫ আর রোহিত শর্মা ১৩ রান নিয়ে ব্যাট করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com