শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ-৩ আসনে গণঐক্য’র প্রার্থী সৈয়দ শাহ্ মুবশ্বির আলীর পথ সভা

সুনামগঞ্জ-৩ আসনে গণঐক্য’র প্রার্থী সৈয়দ শাহ্ মুবশ্বির আলীর পথ সভা

নিজস্ব প্রতিবেদক :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ-৩ আসনে গণঐক্য’র প্রার্থী সৈয়দ শাহ্ মুবশ্বির আলী গতকাল তার নির্বাচনী এলাকা রানীগঞ্জ ইউনিয়নের শিবগঞ্জ বাজারে পথসভা করেন। পথসভায় বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের সাথে মিলিত হন। উক্ত পথসভায় উপস্থিত ছিলেন বাজারের ব্যাসায়ী, কর্মজীবী, স্থানীয় মোরব্বিয়ান সহ সর্বস্থরের পেশাজীবি ও শ্রমজীবি মানুষ জন।

সভায় প্রধান অথিতির বক্তব্যে জনাব মবশ্বির আলী স্থানীয় রানীগঞ্জ ইউনিয়নবাসীর জন-দূভোগের কথা তুলে ধরে বলেন, তিনি নির্বাচিত হলে রানীগঞ্জস্থ শিবগঞ্জ বাজারকে একটি মডেল বাজারে পরিনত করবেন। যা অতীতে কোন সাংসদ সপ্নেও কল্পনা করেন নি। তিনি স্বচক্ষে এলাকা পরিদর্শন করে শিবগঞ্জ বাজার এলাকাসহ রানীগঞ্জ ইউনিয়নবাসীর জন-দূর্ভোগ স্থায়ীভাবে নিরসনের জন্য প্রতিশ্রুতি প্রদান করেন।

সৈয়দ শাহ্ মুবশ্বির আলী আরও বলেন সুনামগঞ্জ-৩ আসন তার নির্বাচনী এলাকা শিবগঞ্জ বাজারের রাস্তাঘাট ব্রিজ কালভার্ট ও বর্ষা মৌসুমে পানি নিস্কাসনের অধুনিকি করনে বিশেষভাবে উদ্ধোগ নিয়ে সেগুলো বাস্তবায়ন করবেন। এবং অধুনিক যন্ত্রপাতি সম্বলিত একটি মিনি হেলথ কেয়ার ক্লিনিক তৈরি করে দেবেন, যা স্থানীয় এলাকাবাসীর জন্য বিশেষ সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাবে। সৈয়দ শাহ্ মুবশ্বির আলী বলেন শুধু রানীগঞ্জ নয় সুনামঞ্জ-৩ আসনের শহর, নগর, ইউনিয়ন, ওয়ার্ড ও প্রতিটি গ্রাম’ই হবে একবিংশ্ব শতাব্দির সাথে প্রতিযোগিতা মূলক একটি ডিজিটাল এলাকা তাই আপনারা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে এলাকার সন্তান হিসেবে হারিকেন মার্কায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ দান করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com