শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মানুষের কোন চাহিদার কমতি রাখছে না আওয়ামীলীগ সরকার;এমএ মান্নান

মানুষের কোন চাহিদার কমতি রাখছে না আওয়ামীলীগ সরকার;এমএ মান্নান

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশে দুর্ভিক্ষ থাকে না, বিএনপি জোট সরকারের আমলে প্রায়ই দুর্ভিক্ষ ও নানা সমস্যা দেখা দিত। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর আর দেশে আর দুর্ভিক্ষ নেই, কোন সমস্যা নেই। ’মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করতেই প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। মৌলিক চাহিদার পাশাপাশি সাংস্কৃতিক ক্ষেত্রেও অসামান্য অবদান রেখেছে আওয়ামীলীগ সরকার। দেশের প্রতিটি মানুষ শান্তি সুখে জীবন কাটাচ্ছে। মানুষের কোন চাহিদার কমতি রাখছে না শেখ হাসিনার সরকার। এজন্যই দেশকে উন্নয়নসহ স্বাবলম্বী করতে বারবার শেখ হাসিনা সরকার দরকার। তিন বলেন, শেখ হাসিনার সরকার বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতাসহ বিভিন্ন ভাতা দিয়ে যাচ্ছে। কেউ খাবে তো কেউ খাবে না, এ নীতিতে আওয়ামী লীগ বিশ্বাস করে না। তাই দেশের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে অউনরায় আওয়ামীলীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

শনিবার রাত ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বাউল কল্যাণ ফেডারেশনের উদ্যোগে উপজেলার শান্তিগঞ্জ বাজারে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আলোচনা সভায় বাংলাদেশ বাউল কল্যাণ ফেডারশন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি গীতিকার আব্দুস সামাদের সভাপতিত্বে ও রিপন তালুকদারের পরিচালনায় প্রধান উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ বাউল কল্যাণ ফেডারশনের চেয়ারম্যান ফকির শাহ তফজ্জুল হোসেন ভান্ডারী। এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বাউল কল্যাণ ফেডারশন, সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক বাউল মোশাহিদ ভান্ডারী, বাউল কল্যাণ ফেডারশন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি আনোয়ার মিয়া, বাউল তোতা মিয়া, নুর হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ূন আহমদ, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক রহমত আলী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com