শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আওয়ামীলীগের উন্নয়ন মানেই দৃশ্যমান উন্নয়ন: এমএ মান্নান

আওয়ামীলীগের উন্নয়ন মানেই দৃশ্যমান উন্নয়ন: এমএ মান্নান

স্টাফ রিপোর্টার :: আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত নৌকা প্রতিকে সংসদ সদস্য পদপ্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান (এমপি) বলেছেন- জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে এবং যুগপোযোগী পরিকল্পনা বাস্তবায়নের কারণে বাংলাদেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে।

মন্ত্রী বলেন, আমি সুনামগঞ্জ বাসীর জন্য অনেক দৃশ্যমান উন্নয়ন করেছি। তারপরও মিথ্যুকরা আমার দেয়া রাস্তায় দাড়িয়ে বলে আমি রাস্তা করি নাই, ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি, তারা বলে আমি বিদ্যুৎ দেই নাই। আমিতো কারো কাছ থেকে বিদ্যুতের কথা বলে টাকা নেই নাই। কিন্তু তারা বিদ্যুতের কথা বলে টাকা নিয়ে কথা রাখে নাই। শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। কিন্তু তারা রোহিঙ্গাদের সাহায্যে দিবে বলে ধনাঢ্য ব্যক্তিদের কাছ থেকে টাকা আদায় করে রোহিঙ্গাদের সাহায্যে দিবেতো দুরের কথা রশিদপুরের কাছে গিয়ে শেষ।
তিনি বলেন, এসব মিথ্যে বুলির দিন শেষ। আওয়ামীলীগের উন্নয়ন মানেই দৃশ্যমান উন্নয়ন। আসন্ন ৩০ তারিখের নির্বাচনে নৌকা বিজয়ী হলে এদেশের মানুষের জীবন মান উন্নতি হবে। আগামী দিনে বাংলাদেশকে আর পিছনে ফিরে থাকাতে হবে না। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ বিশ্বের বুকে একটি উন্নয়নশীল দেশে পরিনত হবে।

বৃহস্পতিবার বিকাল ৪.৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের মির্জাপুর, মানিকপুর, ফতেহপুর গ্রাম বাসীর আয়োজনে মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। সভায় জয়কলস ইউপি চেয়ারম্যান মো.মাসুদ মিয়ার সভাপতিত্বে ও উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক সুদর্শন ব্যানার্জীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা সমিতির ঢাকার সাধারণ সম্পাদক আকবর হোসেন মঞ্জু।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম,উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মো. বশির উদ্দিন, সহ প্রচার সম্পাদক সুরঞ্চিত চৌধুরী টপ্পা,জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি এ্যাড বোরহান উদ্দিন দোলন,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন,সহ সভাপতি রিপন তালুকদার,যুগ্ন সাধারণ সম্পাদক লিয়াকত আলী শিকদার, সাংস্কৃতিক বিয়সক সম্পাদক নুর আলম,উপজেলা যুবলীগ সদস্য সেলিম রেজা,আওয়ামী নেতা তেরাব আলী, জিএম সাজ্জাদুর রহমান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী তথ্য ও প্রযুক্তিলীগ সভাপতি শহীদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এ্যাড. গৌরাঙ্গপদ দাশ,কৃষকলীগ যুগ্ন আহবায়ক আব্দুল গণি ভান্ডারী,ফরিদ আহমদ,ইউপি সদস্য নুর আহমদ, ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মুকিত,জ্যোতিময় গোস্বামী,খিজির আহমদ প্রমুখ। এছাড়াও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি উজানীগাঁও পয়েন্টে উজানীগাঁও গ্রামবাসীকে নিয়ে পথ সভা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com