বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুধাসদন থেকে নির্বাচনী প্রচারণা চালাবেন শেখ হাসিনা

সুধাসদন থেকে নির্বাচনী প্রচারণা চালাবেন শেখ হাসিনা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
প্রায় ১০ বছর পর আবারও সরব হতে যাচ্ছে আওয়মী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির বাসভবন সুধাসদন। জানা গেছে, গত দশ বছর সুধাসদনে থাকা হয়নি শেখ হাসিনার। হাতেগোনা কয়েক দফা বাড়িটিতে যাতায়াত করেছেন তিনি। এবার নির্বাচন পর্যন্ত সুধাসদনে নিয়মিত যাতায়াত করবেন শেখ হাসিনা। এখান থেকে শুরু হবে একাদশ সংসদ নির্বাচনের দলীয় প্রচার কাজও।
আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত হয়েছে কি-না তা দেখতে বুধবার সুধাসদন পরিদর্শনে যান স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ)। ১৬ ডিসেম্বরের পর থেকে বাড়িটিতে নিয়মিত আসবেন শেখ হাসিনা। নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে গণভবনে চলে যাবেন প্রধানমন্ত্রী।
জানা গেছে, ধানমন্ডির এই বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসিনা। এ জন্য ভবনের তৃতীয় তলায় অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে স্টুডিও স্থাপন করা হয়েছে।
দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নির্বাচনী প্রচারণার কাজে সুধাসদনকে বেছে নেয়া হয়েছে। ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের আশপাশের মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে এবং সেখানে পর্যাপ্ত জায়গার অভাব থাকায় সুধাসদনকে বেছে নিয়েছেন শেখ হাসিনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com