শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন সাকিব

বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন সাকিব

স্পোর্টস ডেস্ক::
বহু তরুণীর হৃদয় হরণ করেছিলেন বাংলাদেশ ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান। তবে তার হৃদয় হরণ করেছিলেন একজন-ই; তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহম্মেদ শিশির। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এর পর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন তারা। চিরদিনের জন্য আবদ্ধ হন বিয়েবন্ধনে। বুধবার এ দম্পতির ষষ্ঠ বিবাহবার্ষিকী।
সাকিব-শিশির এ যাবতকাল বাংলাদেশে সবচেয়ে সেলিব্রেটি দম্পতি। বিশ্বের আকর্ষণীয় ক্রিকেটার দম্পতিও। এ সুপার কাপলের সংসারে রয়েছে একটি কন্যাসন্তান। ২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘরে আসে নতুন অতিথি আলাইনা হাসান অব্রি।
কন্যা-অন্তঃপ্রাণ সাকিব বেশিক্ষণ মেয়েকে ছাড়া থাকতে পারেন না। সবসময় সুশ্রী ও মিষ্টি স্বভাবের অব্রির সঙ্গে আড্ডা-খুনসুঁটিতে মেতে থাকেন।
ষষ্ঠ বিবাহবার্ষিকী উপলক্ষে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছোট্ট করে স্ট্যাটাস দিয়েছেন সাকিব। সঙ্গে জুড়ে দিয়েছেন অর্ধযুগ একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। এর ক্যাপশনে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। বিশ্বসেরা অলরাউন্ডার ইংরেজিতে লিখেছেন-কিপ আস ইন ইউর প্রেয়ার। এর বাংলা অর্থ করলে দাঁড়ায়, সবাই আমাদের জন্য দোয়া করবেন।
সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। সেনসেশন জুটির জন্য শুভেচ্ছা ও শুভকামনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com