শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এম এ মান্নানের পক্ষে মাঠে নামবেন সামাদপুত্র ডন সামাদ,বাসায় সৌজন্য সাক্ষাৎ

এম এ মান্নানের পক্ষে মাঠে নামবেন সামাদপুত্র ডন সামাদ,বাসায় সৌজন্য সাক্ষাৎ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক :: সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থী প্রয়াত পররাষ্ট্রমন্ত্রী আজিজুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের পক্ষে সস্ত্রীক মাঠে নামার প্রত্যয় ব্যক্ত করেছেন।

গতকাল মঙ্গলবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান আজিজুস সামাদ ডনের বাসভবনে গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র আব্দুল মনাফও উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের ঘাটি খ্যাত এই আসনে স্বাধীনতা, উন্নয়ন, শান্তি ও সম্প্রীতির প্রতীক নৌকাকে বিজয়ী করার জন্য নির্বাচনী এলাকার আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন এমএ মান্নান।

এদিকে এমএ মান্নান আজিজুস সামাদ ডনের সঙ্গে সঙ্গে দেখা করে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানানোয় খুশি হয়েছেন ডনের সমর্থকরা। তাদের অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এমএ মান্নান-ডনের সস্ত্রীক ছবি ছড়িয়ে শুভ কামনা জানিয়েছেন। এতে এমএ মান্নানের সমর্থক ও ও ডনের সমর্থকরাও খুশি হয়ে ছবিটি শেয়ার করেছেন। দুই পক্ষই নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থেকে সবাইকে কাজ করার আহ্বান জানিয়েছেন।

জানা গেছে এমএ মান্নান মঙ্গলবার বিকেলে আজিজুস সামাদ ডনের বাসায় গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করে নৌকার পক্ষে প্রচারণা চালানোর আহ্বান জানান। জবাবে আজিজুস সামাদ ডন ও তার স্ত্রী বিশিষ্ট সংবাদ পাঠিকা মুমতাহীনা রীতু এমএ মান্নানের জন্য শুভ কামনা করে শীগ্রই মাঠে এসে নৌকার পক্ষে প্রচারণা চালানোর প্রত্যয় ব্যক্ত করেন। এসময় উপস্থিত পৌর মেয়র আব্দুল মনাফ জানিয়েছেন শিগ্রই আজিজুস সামাদ ডন ও তার স্ত্রী মুমতাহীনা রীতু নৌকার পক্ষে মাঠে নামবেন। তারা সকল ভেধাভেধ ভুলে নৌকার পক্ষে নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানিয়েছেন।

আজিজুস সামাদ ডনের সমর্থক যুবলীগ নেতা পাভেল আহমদ বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের এমন ছবি আমাদের হৃদয়ে রেখাপাত করেছে। আমরা যে কোন মূল্যেই নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে আওয়ামী লীগের ঘাটির পরিচয় দিতে চাই। দুই নেতার এই মিলন আমাদের উজ্জীবিত করেছে।

এমএ মান্নান বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতিতে কোন্দল পছন্দ করিনা। আজিজুস সামাদ আজাদ ডন আমার সঙ্গে শক্ত প্রতিদ্বন্ধী ছিলেন। শেষ পর্যন্ত আমি মনোনয়ন পেয়েছি। আমি তার বাসায় গিয়ে কুশল বিনিময় করে নৌকার পক্ষে মাঠে নামার অনুরোধ করেছি। কারণ আওয়ামী লীগের ঘাটি খ্যাত জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের নেতাকর্মীদেরও চাওয়া সকল ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com