বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ধানের শীষের বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-আনছার উদ্দিন

ধানের শীষের বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-আনছার উদ্দিন

এন.এ নাহিদ:- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ- সভাপতি আনছার উদ্দিন বলেছেন, ধানের শীষ প্রতীকের বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের নেতকর্মীরা দীর্ঘদিন ধরে অবহেলিত ও নির্যাতিত। আমার বিশ্বাস সুষ্ঠু ভোট হলে সম্মানিত ভোটাররা শেষ পর্যন্ত বিএনপি তথা ধানের শীষ প্রতীককে ভোট দিয়ে চূড়ান্ত বিজয়ী করবেন বলে আশা করছি।

তিনি আরও বলেন- বিএনপি মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি করে। বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশে গণতন্ত্র রক্ষায় আমাদের বিজয় অত্যন্ত প্রয়োজনী। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষের বিজয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। সোমবার দুপুর ১২.৩০ ঘটিকায় উপজেলার পাগলা বাজারে বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে কর্মী সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি সুহেল মিয়ার সভাপতিত্বে এবং ছাত্রদল নেতা শহিদুল ইসলাম ও যুবদল নেতা তুরান খাঁন’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা লুৎফুর রহমান, উপজেলা বিএনপির একাংশের সভাপতি আউয়াল উদ্দিন, সাধারণ সম্পাদক নুর আলী,সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান, আঃ লতিফ,মহির উদ্দিন উপজেলা যুবদলের সভাপতি সুহেল মিয়া, ওয়াদুদ মিয়া,তুরান খান, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন ইকবাল,জেলা স্বেচ্চাসেবক দল নেতা মুরাদ চৌধুরী, উপজেলা বিএনপি নেতা রঞ্জিত সূত্রধর, দবিরুল ইসলাম,বুলু মিয়া, মহিবুর রহমান মবু, ছাত্রদল নেতা শহিদুল ইসলাম,খালেদ আহমদ,মামুনুর রশিদ,ইমরান হোসেন,জোনাক ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা যুবদলের সস্বাস্থ্য বিষয়ক সম্পাদক আঃ সালাম, ছাত্রবিষয়ক সম্পাদক সিজিল আহমদ রনি, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা ফয়জুল হক,ছাত্রদল নেতা শাহাদাৎ হোসাইন কামরান, সাদিকুর রহমান, আক্তার হোসেন, জাবেদ, আবু তাহের প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com