শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবারও কলকাতার ছবিতে তিশা

আবারও কলকাতার ছবিতে তিশা

বিনোদন ডেস্ক::
যৌথ কিংবা একক প্রযোজনা; কলকাতার সিনেমায় বাড়ছে বাংলাদেশের শিল্পীদের অংশগ্রহণ। একটা সময় ফেরদৌস ও নায়ক রাজ রাজ্জাক নিয়মিতই অভিনয় করেছেন ওপার বাংলায়। সাম্প্রতিককালে সে তালিকা বেশ লম্বা।
জয়া আহসান, শাকিব খানদের সাফল্যে উৎসাহিত হয়ে কলকাতার সিনেমায় নাম লেখাচ্ছেন অনেকেই। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাও চলতি বছরে শেষ করেছেন যৌথ প্রযোজনার ‘হলুদবনি’ সিনেমার শুটিং।
অরিন্দম শীলের ‘বালিঘর’ হতে পারতো কলকাতার দর্শকদের জন্য তিশার দ্বিতীয় ছবি। কিন্তু সেই ছবিটি থেকে শেষ পর্যন্ত সরে গিয়েছেন তিনি। ছবিটিও আটকে আছে নানা সংকটের মুখে।
এরইমধ্যে জানা গেল, আবারও কলকাতার দর্শকদের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিশা। তবে এবার যৌথ প্রযোজনায় নয়, কলকাতার একক প্রযোজনার সিনেমাতেই চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।
ছবির নাম ‘বোবা রহস্য’। এতে আরও অভিনয় করবেন কলকাতার ‘ফেলুদা’খ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। থাকবেন বাংলাদেশের অভিনেতা আমান রেজা, ভারতের খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বাসুসহ অনেকে।
সূত্র জানিয়েছে, রোমান্স ও গোয়েন্দাধর্মী গল্পে নির্মিত হবে ছবিটি। এটি পরিচালনা করবেন অভিষেক বাগচি।
আগামী ১২ জানুয়ারি থেকে শুটিং শুরু হবে ‘বোবা রহস্য’র। শুটিং হবে ভারতের পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ড মিলিয়ে। সাফটা চুক্তির আওতায় এটি বাংলাদেশে মুক্তি পাবে।
এর আগে তিশা কলকাতায় কাজ করেছেন মুক্তির অপেক্ষায় থাকা ‘হলুদবনি’ ছবিতে। যৌথ প্রযোজনার ওই ছবিতে তিশার বিপরীতে আছেন পরমব্রত। সেখানে আরও অভিনয় করেছেন পাওলি দাম।
সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদবনি’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের তাহের শিপন আর ভারতের মুকুল রায় চৌধুরী। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত। ‘হলুদবনি’ ছবি প্রযোজনা করছে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড আর ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com