মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিএনপি’র চুড়ান্ত মনোনয়ন পেলেন সুুনামগঞ্জের ৪ জন

বিএনপি’র চুড়ান্ত মনোনয়ন পেলেন সুুনামগঞ্জের ৪ জন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপি’র দলীয় প্রার্থীদের মনোনয়নের চূড়ান্ত তালিকায় সুনামগঞ্জের পাঁচটি সংসদীয় আসনের মধ্যে বিএনপি চারটি সংসদীয় আসনে একক প্রার্থীর নাম ঘোষণা করেছে। তিন সাবেক এমপি ও এক নতুন মুখ সহ চার হেভিওয়েট প্রার্থী এবার নির্বাচনের জন্য জেলার চারটি আসনে নির্বাচনী মাঠে শেষ পর্য্যন্ত চুড়ান্ত মনোনয়ন পেলেন।’

শুক্রবার সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের প্রার্থীদের চূড়ান্ত তালিকা ঘোষণাকালে চুড়ান্ত মনোনয়নের চিঠি পেয়েছেন, সুনামগঞ্জ-১(তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা ও মধ্যনগর) সাবেক এমপি নজির হোসেন, সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) সাবেক হুইপ আলহাজ্ব ফজলুল হক আছপিয়া, সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।’

এদিকে সুনামগঞ্জ- ৫ আসনে মনোয়ন বঞ্চিত হন সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন। তার জায়গায় নতুন মুখ হিসাবে এবার দলীয় চুড়ান্ত মনোনয়ন বাগিয়ে নেন সাবেক ছাত্রদল নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।

শুক্রবার সন্ধায় দেশের বেশ কয়েকটি টিভি চ্যানেল ও সংবাদ মাধ্যমের অনলাইন ভার্সনে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের ওই চারটি আসনের বিএনপির চুড়ান্ত প্রার্থীদের নাম প্রকাশিত হওয়ার পরপরই বিএনপি’র প্রার্থীদের নির্বাচনী এলাকার কর্মী সমর্থক নেতৃবৃন্দরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উচ্ছাস প্রকাশ করেছেন।

জেলার সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) এ আসনে বিএনপি’র দলীয় প্রার্থী না থাকায় শরিকদলের প্রার্থীর নাম শনিবার ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন জেলা বিএনপির নেতৃবৃন্ধ।

চুড়ান্ত প্রার্থীতার চিঠি প্রাপ্তির বিষয়টিও ওই চার প্রার্থী শুক্রবার সন্ধায় নিশ্চিত করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com