শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ব্যায়াম করতে করতে প্রেমে মজেছেন সুস্মিতা

ব্যায়াম করতে করতে প্রেমে মজেছেন সুস্মিতা

বিনোদন ডেস্ক 
সুস্মিতা সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, রহমন শল-এর সঙ্গে ঝুঁকিপূর্ণ একটি শারীরিক কসরৎ করছেন বিশ্বসুন্দরী। ব্যায়াম করতে করতেই জমে উঠেছে তাদের প্রেম।
প্রেমিক রহমান শলকে তার মা পছন্দ করেছেন বলে ইন্সটাগ্রামে পোস্ট করে সবাইকে চমকে দিয়েছিলেন সুস্মিতা সেন। এবার ব্যায়ামের ভিডিও পোস্ট করে নতুন করে আলোচনায় তিনি। নতুন প্রকাশ করা ভিডিওতে দেখা যাচ্ছে, রহমন শল-এর সঙ্গে ঝুঁকিপূর্ণ একটি শারীরিক কসরৎ করছেন বিশ্বসুন্দরী।
পোস্টটির ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘কম্প্যাটিবিলিটি ভালবাসার পূর্ব শর্ত নয়। বরং এটি ভালবাসার প্রাপ্তি। আসলে এক ধ্যানের মতো করে ভালবাসা গড়ে নেয় সমস্ত বন্ধনগুলি।’
সুস্মিতা লিখেছেন, ‘শুধুমাত্র সঙ্গ দেওয়া ভালবাসার পূর্ব শর্ত হতে পারে না। ভালবাসা একটা শিখরে পৌঁছনোর মতো, কোনও লক্ষ্যপূরণের মতো। ভালবাসা একসঙ্গে থাকার একটা আধ্যাত্মিক স্তর।’
এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। আবার এখনই যে বিয়ে নয়, সে ইঙ্গিতও দিয়েছেন প্রকাশ্যেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com