বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে ৫ টি আসনে যাদের মনোনয়ন বৈধ

সুনামগঞ্জে ৫ টি আসনে যাদের মনোনয়ন বৈধ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক :: সুনামগঞ্জের ৫টি আসনে ৫২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। রবিবার মনোনয়ন যাচাই বাছাইয়ে হলফ নামায় ত্রুটি ও ঋণ খেলাপী বিভিন্ন কারণে ১০ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন জেলা রির্টানিং অফিসার।

সুনামগঞ্জ-১ (তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা) আসনে যাদের মনোনয়ন বৈধ হয়েছে তারা হলেন, হাফিজ মাওলানা মুফতি ফখর উদ্দিন (ইসলামী আন্দোলন বাংলাদেশ), নজির হোসেন (বিএনপি), আনিসুল হক (বিএনপি), বদরুদ্দোজা সুজা (বাংলাদেশ মুসলীম লীগ), মোয়াজ্জেম হোসেন রতন (আ.লীগ), মোস্তাক আহমেদ বাবুল (জমিয়তে উলামায়ে বাংলাদেশ) ও রফিকুল ইসলাম চৌধুরী (বিকল্পধারা)।

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে মাহমুদ হাসান চৌধুরী (বাংলাদেশ মুসলিম লীগ), আব্দুল হাই (ইসলামি আন্দোলন বাংলাদেশ), গোলজার আহমেদ (গণতন্ত্রী পার্টি), নাসির উদ্দিন চৌধুরী (বিএনপি), তাহির রায়হান চৌধুরী (বিএনপি), ড. জয়া সেনগুপ্তা (আ.লীগ) ও নিরঞ্জন দাস (কমিউনিস্ট পার্টি) এর মনোনয়ন বৈধ হয়েছে।

সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনে এমএ মান্নান (আ.লীগ), মুহিববুল হক আজাদ (ইসলামী আন্দোলন বাংলাদেশ), সৈয়দ আলী আহমদ (ইসলামী ঐক্যজোট), মাহফুজুর রহমান খালেদ (এলডিপি), নজরুল ইসলাম (গণফোরাম), শাহিনূর পাশা চৌধুরী (জমিয়তে উলামায়ে বাংলাদেশ) এবং শাহজাহান চৌধুরী (জাকের পার্টি)।

সুনামগঞ্জ-৪(সদর-বিশ্বম্ভরপুর) আসনে যাদের বৈধ হয়েছে তারা হলেন, তানভির আহমেদ তাসলিম (ইসলামি আন্দোলন বাংলাদেশ), মোহাম্মদ দিলোয়ার (ন্যাশনাল পিপলস পার্টি), মো. কামরুজ্জামান (স্বতন্ত্র), পীর ফজলুর রহমান (জাতীয় পার্টি), দেওয়ান ইস্কান্দর রাজা চৌধুরী (জাতীয় সমাজ তান্ত্রিক দল-জেএসডি), ইনান ইসমাম হোসেন চৌধুরী (স্বতন্ত্র), মো. ফজলুল হক আসপিয়া (বিএনপি), মতিউর রহমান (স্বতন্ত্র), মো. আজিজুল হক (বাংলাদেশ খেলাফত মজলিস), আল হেলাল (বাংলাদেশ মুসলীম লীগ) ও আব্দুল মজিদ (স্বতন্ত্র)।

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা বাজার) আসনে মো. আশরাফ হোসেন (বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট), রঞ্জিত কুমার দে (স্বতন্ত্র), আব্দুল ওয়দুদ (বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ), মুহিবুর রহমান মানিক (আ.লীগ), নাজমুল হুদা (জাতীয় পার্টি), শফিক উদ্দিন (খেলাফত মজলিস), আইয়ুব করম আলী (গণফোরাম), হোসাইন আল হারুন (ইসলামী আন্দোলন বাংলাদেশ), কলিম উদ্দিন আহমেদ মিলন (বিএনপি) এবং মিজানুর রহমান মিজান (বিএনপি) এর মনোনয়ন বৈধ হয়েছে।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, মনোনয়ন ফরমে ত্রুটি ও কেউ কেউ ঋণ খেলাপি হওয়ায় আইন অনুযায়ী তাদের মনোনয়ন বাতিল করা হয়েছে। যে সকল প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে তারা আবার নিময় অনুয়াযী নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com