শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে নারী নির্যাতন বিরোধী সচেতনতামূলক কর্মসূচি পালিত

দক্ষিণ সুনামগঞ্জে নারী নির্যাতন বিরোধী সচেতনতামূলক কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার :: 
দক্ষিণ সুনামগঞ্জে কার্যকর ও প্রকল্প (ইএএলজি) স্থানীয় সরকার এর উদ্যোগে নারী নির্যাতন বিরোধী সচেতনতামূলক কর্মসূচি (অরেঞ্জ ক্যাম্পেইন) এর কর্মসূচির আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ কেন্দ্রীয় এফআইভিডিবির হল রুমে এ আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন- নারীরা ঘরে-বাইরে ভিন্ন মাত্রায় ভিন্নভাবে নির্যাতিত হচ্ছে। নারীর প্রতি সহিংসতা ও নির্যাতনের এই মাত্রা এখনো কমেনি। বরং এই নির্যাতন ও সহিংসতা বন্ধে পরিবার, সমাজ ও রাষ্ট্রকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানে বক্তারা নারী নির্যাতন ও সব ধরনের সহিংসতা বন্ধ এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক কঠোর শাস্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

দক্ষিণ সুনাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বজলুর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তাসলিমা আক্তার লিমা, উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমদ, জয়কলস ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন,পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান মো. নুর কালাম, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের(ইএলডিপি) এর ফ্যাসিলেটেটর আবুল ফারাহ মোহাম্মদ সালেহ, ইউপি সচিব আব্দুর রকিব, আলী হোসেন, ইয়াসমিন হোসনে আরা, মীরা চন্দ, উদ্যোক্ত কল্পনা বেগম, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মো. নুরুল হক প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রাটি সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়ক প্রদক্ষিণ শেষে এফআইবিডিভির সম্মুখে এসে শেষ হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com