বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে এম এ মান্নানকে বিজয়ী করার লক্ষ্যে নৌকার প্রচারণা সভা

দক্ষিণ সুনামগঞ্জে এম এ মান্নানকে বিজয়ী করার লক্ষ্যে নৌকার প্রচারণা সভা

স্টাফ রিপোর্টার,এন এ নাহিদ::  জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনা এবং (দক্ষিণ সুনামগঞ্জ- জগন্নাথপুর)-৩ আসনে নৌকা প্রতিকে মনোনীত আলহাজ্জ্ব এম.এ মান্নান কে ভোট প্রধান ও বিজয় করার লক্ষ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি আবুল কালামের নেতৃত্বে উপজেলার পাগলা বাজারে আওয়ামী ও অঙ্গসংগঠনের নৌকার প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যা ৬ টায় পাগলা বাজারস্থ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ নৌকার প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। পশ্চিম পাগলা ইউনিয়ন যুবলীগের সভাপতি আজাদ হোসেন’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি আবুল কালাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম রেজা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, দক্ষিণ সুনামগঞ্জ যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জিল্লুল হক।

এতে উপস্থিত ছিলেন- হাবিবুর রহমান, ফয়েজ মিয়া, মানিক মিয়া, জমির হোসেন, তোয়েল মিয়া, জাকির হোসেন, আবুল হোসেন, জম্মাত মিয়া, দরবেশ মিয়া, জসু মিয়া ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com