মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমিরাতে সাধারণ ক্ষমার মেয়াদ শেষ আজ, বৈধ হওয়ার সুযোগ নিন

আমিরাতে সাধারণ ক্ষমার মেয়াদ শেষ আজ, বৈধ হওয়ার সুযোগ নিন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
অবৈধ প্রবাসীদের বৈধতা দেয়ার জন্য গত ১ আগস্ট থেকে আগামী ১ ডিসেম্বর পর্যন্ত সাধারণ ক্ষমা ঘোষণা করেছিল সংযুক্ত আরব আমিরাত সরকার। কিন্তু সাপ্তাহিক ছুটির কারণে দুদিন আগেই আজ (২৯ নভেম্বর) শেষ হচ্ছে সাধারণ ক্ষমার মেয়াদ।
এদিকে আমিরাতে অবৈধভাবে অবস্থানরত সকল বাংলাদেশি প্রবাসীকে জন্য জরুরি বার্তা দিয়েছে আবুধাবিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস ও দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল।
দূতাবাস ও কনস্যুলেট জেনারেল থেকে বলা হয়েছে, চলমান সাধারণ ক্ষমার মেয়াদ আজ (বৃহস্পতিবার) শেষ দিন। যারা পাসপোর্টের আবেদন করেছেন তবে এখনো হাতে পাননি এবং যারা এখনো পাসপোর্টের জন্যে কোনো কারণে আবেদন করেননি, তারা সর্বশেষ সুযোগটি গ্রহণ করুন।
যেহেতু সাধারণ ক্ষমার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, এ অবস্থায় বাংলাদেশ দূতাবাস ও কনস্যুলেট জেনারেল তাদের সর্বাত্মক সহযোগিতা প্রদান করবে। সকলের কাছে অনুরোধ আজ (বৃহস্পতিবার) আবুধাবি দূতাবাস অথবা বাংলাদেশ কনস্যুলেট প্রাঙ্গণে উপস্থিত হয়ে নিজের বৈধতার জন্যে শেষ সুযোগটি গ্রহণ করুন।
গত ১ আগস্ট থেকে ৩১ অক্টোবর পর্যন্ত এই সাধারণ ক্ষমার মেয়াদ ছিল। এই সময়ের মধ্যে অবৈধ প্রবাসীদের আবেদন করতে বলা হয়। দ্বিতীয় দফায় আগামী ১ ডিসেম্বর পর্যন্ত ক্ষমার মেয়াদ বাড়ানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com