বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে ৫টি আসনে বিভিন্ন দলের মনোনীতি প্রার্থীরা নিজ নিজ এলাকায় মনোনয়নপত্র জমা দিয়েছেন

সুনামগঞ্জে ৫টি আসনে বিভিন্ন দলের মনোনীতি প্রার্থীরা নিজ নিজ এলাকায় মনোনয়নপত্র জমা দিয়েছেন

তাহিরপুর(সুনামগঞ্জ)সংবাদদাতা::
সুনামগঞ্জের ৫টি আসনের বিএনপি,আওয়ামীলীগ,জাতীয়পার্টি,ইসলামী ঐক্যজোট,জাকেরপাটিসহ বিভিন্ন দলে মনোনীত প্রার্থীরা যার যার নির্বাচনী এলাকায় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার(২৮,১১,১৮)মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন হওয়ায় প্রার্থীরা নিজ নিজ এলাকায় অবস্থান করেন। তবে আ,লীগের সকল প্রার্থীরাই তাদের এলাকায় অবস্থান করছেন। এদিকে সকাল থেকেই মনোনয়নপত্র জমা নেওয়ার জন্য সকল প্রস্ততি সম্পন্ন করেন জেলা ও উপজেলার সহকারী রির্টানিং অফিসার কার্যালয়ের কর্মকর্তাগণ। শান্তিপূর্ন ভাবেই সকল দলের মনোনীতরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সুনামগঞ্জ-১(ধর্মপাশা-তাহিরপুর-জামালগঞ্জ)আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এলাকার জেলার রির্টানিং অফিসার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। সুনামগঞ্জ-১আসনে বিএনপি মনোনীত প্রার্থী নজির হোসেন,আনিসুল হক,কামরুজ্জামান কামরুল মনোনয়ন জমা দিয়েছেন।
সুনামগঞ্জ-আ,লীগের ২আসনের সংসদ সদস্য ডঃ জয়া সেনগুপ্তা ও বিএনপির নাসির উদ্দিন চৌধুরী নির্বাচনি আচরণবিধি মেনে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।
সুনামগঞ্জ-৩আসনের সংসদ সদস্য,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও গণফোরামের নজরুল ইসলাম, ইসলামী এক্যজোটের কর্নেল (অব:) আলী আহমেদ নির্বাচনী এলাকার সংশ্লিষ্ট অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।

সুনামগঞ্জ-৪আসনে মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমনার মিছবাহ ও সুনামগঞ্জ-৪আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া,দেওয়ান জয়নুল জাকেরিন নিজ নির্বাচনি এলাকার রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। সুনামগঞ্জ-আ,লীগের ৫আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,মিজানুর রহমান রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সুনামগঞ্জ জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচনি আচরণবিধি মেনে প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণের জন্য আমিসহ আমরা সকল কর্মকর্তাগন প্রস্তুত ছিলাম। মনোনয়নপত্র গ্রহণের জন্য সার্বক্ষণিক অফিসে অবস্থান করেছি। শান্তিপূর্ন ভাবেই সকল কাজ সম্পন্ন হয়েছে।
সুনামগঞ্জ পুলিশ সুপার বরকতুল্লাহ খান বলেন, মনোনয়নপত্র জমাদানের বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে পুলিশ তাই মনোনয়নপত্র জমাদানকে কেন্দ্র করে কোনও ধরনের বিশৃঙ্খল না হয় তার জন্য পুলিশ প্রস্তুত ছিল শান্তিপূর্ন ভাবেই সকল কাজ সম্পন্ন হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com