শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রতিমন্ত্রী এম এ মান্নানকে স্বাগত জানিয়েছেন আধুয়া গ্রামবাসী

প্রতিমন্ত্রী এম এ মান্নানকে স্বাগত জানিয়েছেন আধুয়া গ্রামবাসী

সংবাদ বিজ্ঞপ্তি :: আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে টানা তৃতীয় বার নৌকা প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন সুনামগঞ্জ-৩ আসনের বর্তমান সাংসদ এমএ মান্নান। সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান দলীয় মনোনয়ন পেয়ে নিজের সংসদীয় আসনে ছুটে আসেন মঙ্গলবার (২৭ নভেম্বর) সকালে। সকাল থেকে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজার থেকে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এতে সংসদীয় এলাকার সর্বস্তরের জনতা ও দলীয় নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। সকাল থেকে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের নেতাকর্মীরা তাঁকে বিভিন্ন ভাবে বরণ করে নেন।

তারাই ন্যায় সুনামগঞ্জের এ উন্নয়নের রূপকারকে স্বাগত জানান জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের আধুয়া গ্রামবাসীর ব্যানারে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলমের নেতৃত্বে উপজেলার রাণীগঞ্জে বিশাল বহর নিয়ে তাঁকে বরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় আওয়ামী লীগ নেতা ফয়জুর রহমান, আবদুর নূর, গেদাব আলী, আফতাব আলী, রফিক উল্লাহ, আব্দুল মান্নান, হান্নান মিয়া, সফিক মিয়া, স্থানীয় যুবলীগ নেতা বাবুল মিয়া, রিপন মিয়া, লিলু মিয়া , আহাদ মিয়া, শুকুর আলী, ছাত্রলীগ নেতা জুয়েল, সুহেল, জুনেদ, কাওছার, জাকারিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com