শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:২০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা, ১৯ ফেব্রুয়ারি ভোট সিলেটে যেভাবে পাওয়া যাবে বিপিএলের টিকিট শান্তিগঞ্জে নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ তাসকিনের গতিঝড়ে বিধ্বস্ত খুলনা, ১০৮ রান নিয়ে জিতলো ঢাকা রুদ্ধশ্বাস শেষ ওভারে সাকিবের বরিশালকে হারালো মাশরাফির সিলেট ৪৮ ঘণ্টার ব্যবধানে আবারও যুক্তরাষ্ট্রে বন্দুকহামলা, নিহত ৯ সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোহাম্মদ শাহ জাহান আর নেই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের দপ্তর সম্পাদক হলেন এল.আর জায়গীরদার খোকন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন সম্পাদক হলেন শাহিনুর রহমান শাহিন শান্তিগঞ্জে রাতের আঁধারে শীতার্তদের ঘরে ঘরে গিয়ে কম্বল বিতরণ 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ-৫ নির্বাচনী এলাকার হাজার হাজার মানুষের ভালবাসায় সিক্ত মিজান চৌধুরী

সুনামগঞ্জ-৫ নির্বাচনী এলাকার হাজার হাজার মানুষের ভালবাসায় সিক্ত মিজান চৌধুরী

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরী উন্নয়ন ও পরিবর্তন এবং গণতন্ত্রের পুনরুদ্ধারে ধানের শীষ প্রতীককে বিজয়ী করার আহবান জানিয়েছেন। তিনি বলেছেন, ছাতক-দোয়ারাবাজার উন্নয়ন বঞ্চিত। এলাকার মানুষ অত্যাচার ও দীর্ঘ দিন থেকে কষ্টে রয়েছেন। দেশে আজ গণতন্ত্র নেই। গণতন্ত্র পুনপ্রতিষ্ঠিত করতে চাইলে ও এলাকার উন্নয়ন চাইলে আগামী নির্বাচনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে হবে।
স্বৈরাচারবিরোধী ছাত্র আন্দোলনের আপোষহীন নেতা, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী মঙ্গলবার দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনী এলাকায় ফিরেন। এর আগে সিলেটে হযরত শাহজালাল রহ. মাজার জেয়ারত করে নির্বাচনী এলাকায় রওনা করেন। সিলেট-সুনামগঞ্জ সড়ক পথে পথে তাঁকে অভিনন্দিত করা হয়। নির্বাচনী এলাকার প্রবেশমুখ গোবিন্দগঞ্জের নিকট হাজার হাজার জনতার অর্ভ্যথনায় মিজান চৌধুরী সিক্ত হন।
সেখানে বক্তৃতায় ২০১৪ সালে দেশে নির্বাচনের নামে ভোট ডাকাতি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সাংসদ জনবিচ্ছিন্ন। তার ভোটের প্রয়োজন নেই। ধানের শীষ প্রতিকে গণজোয়ার দেখে এখন থেকেই নির্বাচনে সেন্টার দখল করার ষড়যন্ত্র করছেন। ভোট ডাকাতির মাধ্যমে নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় যেতে নীল নকশা করছেন।
বর্তমান ক্ষমতাসীন দলের নেতারা নির্বাচনে সেন্টার দখল করতে চাইলে প্রতিরোধ ও প্রতিহত করার কথা জানিয়ে তিনি বলেন, সেন্টারে সেন্টারে ভোট পাহারার ব্যবস্থা করা হবে। কোনো সেন্টারে ভোট চুরি ও ডাকাতি করতে দেওয়া হবে না। প্রয়োজনে লাঠি নিয়ে প্রতিরোধ কমিটি গড়ে তোলা হবে।
পথে পথে অভ্যর্থনা ও সমাবেশে বক্তব্য দেন, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, দোয়ারাবাজার উপজেলার আহবায়ক মো. শাহজাহান, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. নিজাম উদ্দিন, দোয়ারাবাজার উপজেলা বিএনপির প্রথম যুগ্ম আহবায়ক মো. মানিক, ছাতক উপজেলা যুবদলের আহবায়ক শহীদুর রহমান সুহেল, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো. আবুল হাসনাত, মো. নুরুল হক, মো. আবু সুফিয়ান, মো. আনোয়ার হোসেন সাগর, মো. লুৎফুর রহমান খান, দোয়ারাবাজার উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো. তাইবুর রহমান তাইবুর, দোয়ারাবাজার উপজেলা যুবদলের সভাপতি মো. জাকির আহমদ, ছাতক উপজেলা যুবদলের প্রথম যুগ্ম আহবায়ক সদরুল আমিন সোহান, দোয়ারা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আহমদ, এছাড়াও ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবিদুর রহমান আবিদ, ছাতক উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. গোলাম হোসেন শাকিল, দোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. এরশাদুর রহমান এরশাদ, ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. মুজাহিদুর রহমান হিরা, দোয়ারাবাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মুবিন মনির প্রমুখ।

পথে পথে অর্ভ্যথনা গ্রহণ করে মিজান চৌধুরী ছাতকের ভাতগাঁও ইউনিয়নের পৈতৃক বাড়ি হায়দারপুরে যান। আজ বুধবার তিনি নির্বাচন কমিশনে মনোনয়নপত্র দাখিল করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com