মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যাত্রা শুরু করেছে সিলেট ডেভলপমেন্ট অর্গানাইজেশন (এস.ডি.ও)

যাত্রা শুরু করেছে সিলেট ডেভলপমেন্ট অর্গানাইজেশন (এস.ডি.ও)

সিলেট বিভাগের প্রত্যান্ত অঞ্চলের বেশ কিছু উদ্যেমী ও উচ্চ শিক্ষিত তরুণদের নিয়ে গঠিত হয়েছে সিলেট ডেভলপমেন্ট অর্গানাইজেশন (এস.ডি.ও)। ২৩ নভেম্বর ২০১৮ইং, শুক্রবার বেলা ২ ঘটিকার সময় সিলেটের ঐত্যিবাহী কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের “ সাহিত্য আসর কক্ষে” অনুষ্ঠিত উদ্ধোধনী অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করে এস.ডি.ও। সংগঠনের নবনির্বাচিত সভাপতি তোফায়েল আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব আখলাক হুসাইন, অাামর উ‌দ্দিন অাকাশ ও সৈয়দ দিনার অাহ‌মেদ‌ে‌র সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়ার করেন রিয়াদ হুসাইন এবং গীতাপাঠ করেন রাজিব গোপ।

নির্বাহী সদস্যদের প্রদত্ত্ব ক্ষমতা বলে সভাপতি ও সাধারণ সম্পাদকের শপথবাক্য পাঠ করান হাঃ মাওঃ আসদুর রহমান। এরপর সভাপতি তোফায়েল আহমদ ও সাধারণ সম্পাদক রুহুল আমীন স্বপন ২০১৮-১৯ শেসনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন।

পূর্ণাঙ্গ কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেনঃ
সিনিয়র সহ-সভাপতিঃ রাসেল আহমদ, সহ সভাপতিঃ রিয়াদ হুসাইন , যুগ্ম সাধারণ সম্পাদক: নূরুল ইসলাম রাহাত, সাংগঠনিক সম্পাদক আখলাক হুসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক আবুজ্জামান হাসান অভি, পরিকল্পনা সম্পাদক: জালাল বক্ত, সহ-পরিকল্পনা সম্পাদক: ইফতেখার হুসাইন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক: জামাল আহমদ, সহ শিক্ষা ও সংস্কৃতি সম্পাদকঃ আজহার মাহমুদ। প্রচার সম্পাদকঃ আমির উদ্দিন আকাশ, সহ-প্রচার সম্পাদকঃ রিয়াজ উদ্দিন, অর্থ-সম্পাদকঃ মনির হুসাইন, সহ-অর্থ সম্পাদকঃ অনুরাধা পাল, সমাজ কল্যাণ সম্পাদকঃ সৈয়দ দিনার আহমদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদকঃ গৌরব পুরকায়স্থ, ক্রীড়া সম্পাদকঃ ‌শেখ মামুন অাহ‌মেদ, সহ-ক্রীড়া সম্পাদক: দ্বীপ্ত দাস, অফিস ও পাঠাগার সম্পাদকঃ রাজিব, সহ-অফিস ও পাঠাগার সম্পাদক: শামছুল ইসলাম, ধর্ম বিষয় সম্পাদকঃ আসাদুর রহমান, সহ-ধর্ম সম্পাদকঃ অর্নব রায়,অাইন বিষয়ক সম্পাদক: মায়ান অাহ‌মেদ মু‌মিন, সহ-আইন বিষয়ক সম্পাদক: পান্না আক্তার বৃষ্টি, তথ্য ও গবেষনা সম্পাদকঃ গোলাম জিলানী, সহ-তথ্য ও গবেষনা সম্পাদকঃ নাসির উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদকঃ শাহ আলম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদকঃ মুহাঃ আয়ুব।
কমিটি ঘোষনার পর সভাপতি মোঃ তোফায়েল আহমদ; নির্বাহী কমিটির দায়িত্ব শীলদের শপথ বাক্য পাঠ করান।

সমাপনী অধিবেশনে আলোচনায় অংশগ্রহন করেন মোঃ রাসেল আহমদ, আখলাক হুসাইন, আবুজ্জামান হাসান অভি, জালাল বক্ত, ইফতেখার হুসাইন ও জামাল আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com