শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে চন্দপুর ক্রিকেট টুর্নামেন্টে’র শুভ উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জে চন্দপুর ক্রিকেট টুর্নামেন্টে’র শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার,এন এ নাহিদ::
দক্ষিণ সুনামগঞ্জর পশ্চিম পাগলায় চন্দপুর ক্রীকেট ক্লাবের আয়োজনে চন্দপুর ক্রিকেট টুর্নামেন্টে’র শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকাল ২টায় চন্দপুর গ্রামের মাঠে এ খেলার শুভ উদ্বোধন করা হয়।

চন্দপুর গ্রামের প্রবীণ মুরব্বি মোঃ আবদুল গফুর’র সভাপতিত্বে ও চন্দপুর ক্রীকেট ক্লাবের সদস্য মিজানুর রহমান ও জাহিদুল ইসলাম’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজলা পরিষদর সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হক, জেলা স্বেচ্চাসেবক দল নেতা কামাল পারভেজ সাজন, পশ্চিম পাগলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাস্টার শাফিকুল ইসলাম, পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মা. আজাদ হোসেন ও সাংবাদিক ইয়াকুব শাহরিয়ার।

এসময় উপস্থিত ছিলেন- পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদর ১ নং ওয়ার্ড সদস্য আলী আহমদ, ২ নং ওয়ার্ড সদস্য মোঃ মকবুল হোসেন, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আতিকুর রহমান আতিক, উপজলো ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমরান হোসনে তালুকদার, সমাজসেবক সাফিউল ইসলাম সুসাদ, মোঃ কিবরিয়া, লাবিব ফয়সল তানিম, মুরবি তহুর মিয়া, সুমর উদ্দিন, তাইজুল হক, রাহিম উদ্দিন, আখলুছ আলী, ফারুক মিয়া, যুবদল নেতা ছাব্বির আহমদ, জেলা রেফারি এসোসিয়েশন সদস্য শাহীন রহমান, স্বেচ্ছাসেবক দল নেতা ইসলামুল হক জয়েন, যুবদল নেতা সিজিল আহমদ রনি, ছাত্রদল নেতা মামুনুর রশিদ মামুন, বদরুল ইসলাম ও দৈনিক আলোকিত সুনামগঞ্জ পত্রিকা’র দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি এন এ নাহিদ প্রমুখ।

এরপর অতিথিরা টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় ছাতক উপজেলার দক্ষিণ বড়কাপন ক্রিকেট ক্লাব ও পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন ব্লু ব্লাড ক্রিকেট ক্লাব। খেলাটি পরিচালনা করেন ক্রিকেটার আসিফ ইকবাল ফয়সাল ও মোঃ আজাদ হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com