বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রফিকুল ইসলাম মিয়া ঢামেকে ভর্তি

রফিকুল ইসলাম মিয়া ঢামেকে ভর্তি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সন্ধ্যায় কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে তাকে ঢামেকে নেয়া হয়েছে। বর্তমানে তিনি ঢামেক নতুন ভবনের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ৫টা ৫০ মিনিটে ডায়রিয়ার কারণে তাকে হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। পরে তাকে ভর্তি নেন চিকিৎসক।
ঢামেক নতুন ভবনের ৬০২ নম্বর ওয়ার্ডের কর্তব্যরত চিকিসক ডা. রাশেদ জাগো নিউজকে বলেন, সন্ধ্যা ৫ টা ৫০ মিনিটে অ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে আসা হয়। জরুরি বিভাগ থেকে হুইল চেয়ারে করে তাকে এই ওয়ার্ডে আনা হয়। রফিকুল ইসলাম মিয়া জানিয়েছেন তিনি গত ৬ দিন ধরে ডায়রিয়ায় ভুগছেন। আমরা তার প্রেসার মেপে দেখেছি, তার প্রেসার লো ছিল। তাই তাকে ভর্তি করা হয়। আশা করছি উনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।
এর আগে মঙ্গলবার ২০ নভেম্বর দুপুরে সম্পদের হিসাব বিবরণী দাখিল না করার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় এ বিএনপি নেতাকে তিন বছরের কারাদণ্ড দেন ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. শেখ গোলাম মাহাবুব। একই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর ইস্কাটনের বাসা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
তার আগে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২০০১ সালে ৭ এপ্রিল রফিকুল ইসলাম মিয়ার বিরুদ্ধে নোটিশ জারি করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
দুদকের নোটিশ ওই বছরের জুনের ১০ তারিখে রফিকুল ইসলাম মিয়া গ্রহণ করলেও কোনো জবাব দেননি। পরে ২০০৪ সালের ১৫ জানুয়ারি তার বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক।
পরে ওই বছরের ৩০ নভেম্বর তার বিরুদ্ধে চার্জশিট দেয়া হয় এবং ২০১৭ সালের ১৪ নভেম্বর বিচার শুরু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com