মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে হিফজুল কুরআন প্রতিযোগিতা ২৮ নভেম্বর

দক্ষিণ সুনামগঞ্জে হিফজুল কুরআন প্রতিযোগিতা ২৮ নভেম্বর

স্টাফ রিপোর্টার :: বর্তমান পাপাচারের যুগে সর্বত্রই চলছে গান বাজনা, যাত্রা পালা ইত্যাদি। আর এই পাপাচারের যুগে আমাদেরকে মুক্তির পথ দেখাতে পারে কোরান হাদিসের মাহফিল কিংবা প্রতিযোগিতা। আর তারি ধারাবাহিকতায় কোরানুল কারিমের সুপ্ত প্রতিভা বিকাশের জন্য, আমাদেরকে পাপাচারের পথ থেকে নাজাতের পথে, মুক্তির পথে আনার লক্ষ্যে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বড়মোহা আল হেরা ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্দোগ্যে আগামী ২৮ নভেম্বর সকাল ১০ টায় বড়মোহা মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলার প্রথম সুনামগঞ্জ হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০১৮।

এতে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন, প্রিন্সিপাল মাওলানা শায়খ আব্দুল বছির, মাওলানা মুশতাক আহমদ গাজীনগরী ও মাওলানা গোলাম মুস্তফা এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জের সুনামধন্য শায়খুল হাদিস আল্লামা নুরুল ইসলাম খান। উক্ত হিফজুল কোরান প্রতিযোগিতাকে কেন্দ্র করে উপজেলার সর্বত্রই চলছে খুশির আমেজ। এমন বরকতময় প্রতিযোগিতার প্রচার প্রচারণা বিরাজ করছে চারিদিকে।

উক্ত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারকারীদের জন্য স্বর্ন পদক,২য় স্থান অধিকারকারীদের জন্য রৌপ্য পদক ও ৩য় স্থান অধিকারকারীদের জন্য ব্রোঞ্জপদক নির্ধারণ করা হয়েছে। এছাড়াও উভয় গ্রুপের টপ- ১০ জন্য রয়েছে স্পেশাল পুরস্কার।

জেলার যেকোন প্রতিষ্ঠানের প্রতিযোগিদের অংশগ্রহণে প্রানবন্ত হয়ে উঠার অপেক্ষায় উপজেলাবাসী দক্ষিণ সুনামগঞ্জের বড়মোহায় এমন প্রতিযোগিতা প্রসংসার দাবিদার সর্বত্রই। প্রতিযোগিতায় ‘ক’ পর্বে ১-১৫ পাড়া এবং’খ’ পর্বে ১-৩০ পাড়ায় প্রতিযোগিতা হবে। উপজেলাবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছেন কুরআনুল কারিমের এই প্রতিযোগিতার জন্য।

বড়মোহা আলহেরা ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল নোমান জানান, আল্লাহর অশেষ রহমতে সকল প্রস্তুতি প্রায় শেষের দিকে। আশা করছি প্রতিযোগিতাটি সফল হবে; এবং হাফিজ সহ হাজারো মানুষের মিলন মেলা ঘটবে। প্রতিযোগিতাকে সফল করতে সবার সাহায্য সহযোগিতা ও উপস্থিতি একান্ত কাম্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com