শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে হাজীপাড়া প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জে হাজীপাড়া প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

এন.এ নাহিদ- :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সুপরিচিত পশ্চিম পাগলায় শত্রুমর্দন গ্রামের উদ্যোগে হাজীপাড়া প্রিমিয়ার লীগ ২০১৮’র শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকাল ৩ ঘটিকায় এ প্রিমিয়ার লীগের শুভ উদ্বোধন করা হয়।

পশ্চিম পাগলা ইউপি ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার ফয়জুল হক’র সভাপতিত্বে ও পশ্চিম পাগলা ইউপি ছাত্রলীগ সভাপতি আজাদ হোসেন’র পরিচালনায় শুভ উদ্বোধন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন – দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ’র চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজি আবুল কালাম।

উদ্বোধকদের ধন্যবাদ জানিয়ে হাজি আবুল কালাম বলেন- লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। খেলাধুলার মাধ্যমে পারস্পরিক সম্পর্ক ও সম্প্রতি বজায় থাকে। খেলাধুলায় মন সতেজ ও চাঞ্চল্যকর রাখে। প্রত্যাশা করি তোমাদের প্রিমিয়ার লীগ সফল ও সার্থক হোক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরঞ্জিত চোধুরী টপ্পা, দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি কামরুজ্জামান জেরিন, ক্রীড়াবিদ ও সংগঠন আতিকুর রহমান আতিক।

এতে উপস্থিত ছিলেন- আলম মিয়া, বদরুল ইসলাম, তুয়েল মিয়া, আহাদ মিয়া, আমজদ, মানিক মিয়া, আব্দুল্লাহ, নবি হোসেন, আলম মিয়া ও প্রিমিয়ার লীগের ৪ দলের খেলোয়ার বৃন্দ প্রমুখ।

এরপর হাজি আবুল কালাম’র সৌজন্যে প্রিমিয়ার লীগের ৪ দলের অধিনায়কের হাতে জার্সি তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com