বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন রেজাউল কবির জায়গীরদার রাজা

সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন রেজাউল কবির জায়গীরদার রাজা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: সুনামগঞ্জ-০৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা, কেন্দ্রীয় কৃষক দলের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সচেতন নাগরিক পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রেজাউল কবির জায়গীরদার রাজা। বৃহস্পতিবার রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন তার ছোট  ভাই সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-সাধারণ সম্পাদক  মো. লুৎফুর রহমান জায়গীরদার খোকন ও জেলা বিএনপি নেতা শাখাওয়াত হোসেন সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে ঐদিন বিকালে রেজাউল কবির জায়গীরদার রাজার পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা, কেন্দ্রীয় কৃষক দলের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সচেতন নাগরিক পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রেজাউল কবির জায়গীরদার রাজা বলেন, দুনিয়াতে যত দিন বেঁচে থাকব হতদরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাব। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আমি দক্ষিণ সুনামগঞ্জ বাসীর জন্য সেবার ব্রত নিয়ে নির্বাচনে দাড়িয়ে ছিলাম। কিন্তু আমি বিজয়ী হতে পারিনি।

রেজাউল কবির জায়গীরদার রাজা বলেন, তিনি বিগত উপজেলা পরিষদের নির্বাচনের পর থেকেই সবসময় বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিকভাবে তিনি সবসময় সাধারন মানুষ এর পাশে থেকেছেন, তাই তিনি বিশ্বাস করেন এবার কেন্দ্র থেকে তিনি নমিনেশন পাবেন।

তিনি আরও বলেন,আমি জনগণের সেবা করতে চাই ইহা আমার স্বপ্ন আর এ জন্যই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর)আসন এ বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছি। দল যদি আমাকে মনোনয়ন প্রদান করে তাহলে অবশ্যই আমি দলের জন্য বিজয় নিয়ে আসতে পারবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com