মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিএনপির মনোনয়ন কিনলেন সুনামগঞ্জের ২২ প্রার্থী

বিএনপির মনোনয়ন কিনলেন সুনামগঞ্জের ২২ প্রার্থী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক :: মনোয়ন সংগ্রহের দুই দিনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করেছেন সুনামগঞ্জের ২২ জন মনোনয়ন প্রত্যাশী।
তারা রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেন।
সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ-তাহিরপুর- ধর্মপাশা) আসনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করেছেন ৭ জন। তারা হলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজির হোসেন, জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি অধ্যাপক ডা. রফিক চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, শাবির সাবেক ছাত্রদল নেতা মামুনুর রশীদ শান্ত, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আবদুল মোতালেব খান, যুক্তরাজ্য বিএনপির আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার হামিদুল হক আফিন্দি লিটন।
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন ৪ জন প্রার্থী। সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তাহির রায়হান চৌধুরী পাবেল, জেলা বিএনপির সদস্য মাহদিন চৌধুরী সাইমন।
সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ- জগন্নাথপুর) আসনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা বিএনপির সহ সভাপতি নুরুর ইসলাম সাজু, বিএনপি নেতা অবসর প্রাপ্ত কর্নেল আলী আহমদ ও বিএনপি নেতা খসরুল আলম খসরু। জেলা বিএনপির সহ সভাপতি নাদীর আহমদ এই আসন থেকে বিএনপির মনোনয়ন সংগ্রহ করার কথা রয়েছে ।
সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন ৬ জন। তারা হলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য অ্যাড. ফজলুল হক আসপিয়া, জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নুল জাকেরীন, সাবেক ছাত্রনেতা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আবু সাঈদ মো. খালিদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল লতিফ জেপি ও যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত এই আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন।
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার ) আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন ২ জন প্রার্থী। কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন ও কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিজানুর রহমান চৌধুরী মনোনয়ন সংগ্রহ করেছেন।

সূত্র; সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com