শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইংল্যান্ডে বসেই ঢাকা ডায়নামাইটস নিয়ে উচ্ছ্বাস বেলের

ইংল্যান্ডে বসেই ঢাকা ডায়নামাইটস নিয়ে উচ্ছ্বাস বেলের

স্পোর্টস ডেস্ক 
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগামী মৌসুমের জন্য ইংল্যান্ডের অভিজ্ঞ ব্যাটসম্যান ইয়ান বেলকে কিনে নিয়েছে ঢাকা ডায়নামাইটস। বেল নিজেও এই দলের হয়ে খেলার জন্য মুখিয়ে রয়েছেন।
৩৬ বছর বয়সী বেল চলতি মৌসুমে ইংলিশ টি-টোয়েন্টি লিগ ভাইটালিটি ব্লাস্টে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। ১৩৯.৮০ স্ট্রাইক রেটে তিনি করেছেন ৫৮০ রান। সবমিলিয়ে এই টুর্নামেন্টে ২১১১ রান নিয়ে বার্মিংহাম বিয়ারসের ইতিহাসেরই সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে গেছেন বেল।
বার্মিংহামের হয়ে লাইভে এসে ইংলিশ এই ব্যাটসম্যান জানালেন, আগামী বিপিএলে খেলতে কতটা মুখিয়ে রয়েছেন। বিশেষ করে ঢাকা ডায়নামাইটসের মতো একটি দলে সুযোগ পেয়ে রোমাঞ্চিত তিনি।
বেল বলেন, ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগে ডাক পেয়ে আমি খুব খুশি। ঢাকা ডায়নামাইটসের প্রতিনিধিত্ব করতে যাওয়া অবশ্যই রোমাঞ্চকর ব্যাপার। গত মৌসুমে আমার ফর্ম নিয়ে আমি খুশি। বার্মিংহাম বিয়ার্সের সর্বকালের সেরা রান সংগ্রাহক হিসেবে নাম লেখাতে পারা গর্বের।’
ইংল্যান্ডের হয়ে বর্ণাঢ্য এক ক্যারিয়ারই বেলের। দেশের জার্সিতে ১১৮টি টেস্ট আর ১৬১টি ওয়ানডে খেলেছেন। নিজের এই অভিজ্ঞতাই তরুণদের সঙ্গে ভাগাভাগি করতে চান ডানহাতি এই ব্যাটসম্যান।
ঢাকা ডায়নামাইটসে নাম লেখানো নিয়ে তিনি বলেন, ‘ডায়নামাইটস খুবই সফল একটা দল, তারা কখনও প্লে-অফের আগে বাদ পড়েনি। স্বভাবতই সমর্থকদের অনেক বেশি প্রত্যাশা থাকবে। বার্মিংহাম বিয়ারর্স এবং পার্থ সকার্সের অভিজ্ঞতা থেকে আমার বিশ্বাস, এমন একটি দলে অবদান রাখতে পারব যে দলটি তারুণ্য আর অভিজ্ঞতার মিশেলে তৈরি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com